বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন কোনও সুপুরুষ বলিউডের নায়ককে বিয়ে করেননি তাঁরা? জানিয়েছিলেন মাধুরী ও জুহি
'কফি উইদ করণ' শোয়ে মাধুরী ও জুহি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'কফি উইদ করণ' শোয়ে মাধুরী ও জুহি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

কেন কোনও সুপুরুষ বলিউডের নায়ককে বিয়ে করেননি তাঁরা? জানিয়েছিলেন মাধুরী ও জুহি

বলিউডে দারুণ সব সুপুরুষ নায়কের সঙ্গে কাজ করেও কেন 'আউটসাইডার'-দের বিয়ে করেছিলেন মাধুরী দীক্ষিত ও জুহি চাওলা। 'কফি উইথ করণ'-এ এসে নিজেরাই জানিয়েছিলেন সেই জবাব।

নয়ের দশকে বলিউডে সম্ভবত সবথেকে জনপ্রিয় দুই নায়িকা ছিলেন মাধুরী দীক্ষিত এবং জুহি চাওলা। অভিনয়ের পাশাপাশি তাঁদের সৌন্দর্য্যতায় মজেছিল আসমুদ্রহিমাচল ভারত। সেই সময়ে জনপ্রিয়তাতেও তাঁরা অনায়াসে টেক্কা দিতে পারতেন বলিপাড়ার কোনও কোনও প্রথম সারির নায়কদেরও। তা আকছার বলিউডের নায়কদের সঙ্গে নায়িকাদের মধুরেণ সমাপয়েৎ হলেও এই দুই রূপসী কিন্তু বিয়ে করেছিলেন বলিপাড়া থেকে দূরে থাকা দুই মানুষকে। ১৯৯৯ সালে আমেরিকায় বসবাসকারী প্রবাসী ভারতীয় ডা. শ্রীরাম নেনে-কে বিয়ে করেন মাধুরী। অন্যদিকে, বেশ চুপিসারেই ১৯৯৫ সালে শিল্পপতি জয় মেহতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন জুহি। তা এত দারুণ সব সুপুরুষ নায়কের সঙ্গে কাজ করেও কেন 'আউটসাইডার'-কে বিয়ে করলেন এই দু'জন?

২০১৪ সালে ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করণ'-এ এসে এই প্রশ্নের জবাব নিজেরাই খোলসা করেছিলেন এই দুই নায়িকা। আড্ডা মারার ফাঁকে করণ ঠিক এই প্রশ্নই ছুঁড়ে দেন অতিথি দুই নায়িকার দিকে। জবাবে মাধুরী বলেন তিনি শাহরুখ ও সলমনের সঙ্গে বেশ কয়েকটি ছবি করেছেন। আমিরের সঙ্গেও করেছিলেন দু'টি ছবি। তবে কাউকেই বিয়ে করার জন্য তাঁর মনে ধরেনি। তাঁর স্বামীই যে তাঁর 'নায়ক' সেই স্বীকারোক্তিও জোর গলায় করেছিলেন 'ধক ধক গার্ল।' মাধুরীর জবাব শেষ হতে না হতেই মজার ছলে করণের চটপট মন্তব্য," সে তো বিয়ের পর তোমার স্বামী তোমার নায়ক। কিন্তু তুমি তো অন্য কাউকে সুযোগই দাওনি!" হাসতে হাসতে মাথা দুলিয়ে করণের সঙ্গে সহমত প্রকাশ করেছিলেন মাধুরী।

অন্যদিকে, জুহি জানান জয়ের ব্যবহার তাঁকে মুগ্ধ করেছিল। বিভিন্ন সময়ে জয়ের পাঠানো ফুল,উপহার,কার্ড ইত্যাদি পেয়ে যারপরনাই খুশি হতেন তিনি। অসম্ভব ভালোও লাগতো তাঁর এইসব ব্যাপার-স্যাপার। স্বামীর ব্যাপারে বলতে গিয়ে জুহি বলেন," যেসব নায়কদের সঙ্গে কাজ করেছি তাঁরা সকলেই এককথায় আকর্ষণীয়। কিন্তু জয়ের সঙ্গে যেভাবে ঘর করেছি, মনে হয় না তেমন করে অন্য কারোর সঙ্গে আমি ঘর করতে পারতাম।" এখানেই না থেমে তাঁর সংযোজন," অভিনেতা হিসেবে একজন মানুষের এত ব্যাপার থাকে যে সে চট করে চাইবে না ওই একই ব্যাপার স্যাপার যুক্ত অন্য একজনকে বিয়ে করতে। আমার ক্ষেত্রেও বিষয়টা কতকটা এমনই ছিল।তাই জয়কে বিয়ে করার ক্ষেত্রে কোনও দ্বিধা কাজ করেনি আমার।"

 

বন্ধ করুন