বাংলা নিউজ > বায়োস্কোপ > অ্যাওয়ার্ড শো-তে অক্ষয়ের কাছে কষে ধমক খেয়েছিল মণীশ, ‘চুপ কর, বড্ড বাজে বকিস’!

অ্যাওয়ার্ড শো-তে অক্ষয়ের কাছে কষে ধমক খেয়েছিল মণীশ, ‘চুপ কর, বড্ড বাজে বকিস’!

অক্ষয় আর মণীশ। 

২০১০ সালে মণীশ পলের উপরে রাগ করে এক অ্যাওয়ার্ড শো-র স্টেজ থেকে নেমে গিয়েছিলেন অক্ষয় কুমার। জানুন পুরো ঘটনা।  

‘যুগ যুগ জিও’ ছবিতে কাজ করে এখন চর্চায় রয়েছেন মণীশ পল। বেশ কয়েকবছর ধরে বলিউডের রিয়েলিটি শো, ইভেন্ট সঞ্চালনার কাজে দেখা মিলেছে তাঁর। আবুধাবিতে হওয়া আইফা অ্যাওয়ার্ড ২০২২-এর সঞ্চালনাও করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে মণীশ ফাঁস করেছেন কীভাবে ২০১০ সালের এক অ্যাওয়ার্ড ফাংশনে তাঁর জোকসে রাগ করেছিলেন অক্ষয়, এমনকী মণীশকে ধমক দিয়ে স্টেজ থেকে নেমেও গিয়েছিলেন। 

মণীশ জানিয়েছেন প্রথমদিকে সেভাবে তাঁর উপর ভরসা করত না কেউ! তাই লিখিত দেওয়া হত কী প্রশ্ন করতে হবে, কতটা কথা বলতে হবে। যদিও এখন অভিনেতারা তাঁর উপরে অনেকটাই ভরসা করেন। শুধু এই একটা সময় ছাড়া, যখন তাঁর ভয় হয়েছিল এবার কেরিয়ার বুঝি শেষ। 

সিদ্ধার্থ কান্নানকে দেওয়া সাক্ষাৎকারে জানান, ‘‘একবার অক্ষয়স্যারের সাথে মজায় মজায় একটু বেশিই হয়ে গিয়েছিল। ২০১০ সালের এক অ্যাওয়ার্ড রাতের ঘটনা। আমাকে বলা হয়েছিল অক্ষয়কে দিয়ে সিনেমার ডায়লগ বলাতে। উনি আমাকে কড়া কথা শুনিয়ে দেন। ‘চুপ কর তু, বকওয়াস করতে রহেতে হ্যায়’ বলে স্টেজ থেকে নেমে যান অক্ষয়। ভয় পেয়ে যাই আমি। এরপর আমিও নেমে যাই দর্শকদের ওখানে। গিয়ে আবার মজা করতে শুরু করি। তারপর ওটাই হয়ে যায় ‘শো অফ দ্য মোমেন্ট’। স্যার এরপর স্টেজে উঠে আসেন আর বলেন, ‘ইয়ার তুই ভালো কাজ করিস’। আমাকে জড়িয়ে ধরে। আমিও শান্তি পাই সব কিছু ঠিক হয়ে যাওয়াতে।’’

মণীশ এরপর জানান, তিনি সেই মুহূর্তে ভেবেছিলেন কেরিয়ার শেষ। এবার ব্যাগ প্যাক করে তাঁকে ফিরে যেতে হবে। ঘেমে-নেয়ে একসার হয়ে গিয়েছিলেন তিনি। যদিও পরে অক্ষয় স্যার বলেছিলেন তিনি মজাই করছিলেন আমার সাথে। আর চ্যানেলও ব্যাপারটা খুব সুন্দর ভাবে নিয়েছে। 

অনেক বলিউডের ছবিতেই কেমিও করেছেন মণীশ পল। তবে ডেবিউ হয় ‘মিকি ভাইরাস’ দিয়ে। ‘যুগ যুগ জিও’-তে তিনি কিয়ারার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন। ২৪ জুন মুক্তি পেয়েছে ছবিখানা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি নেই হাতকড়া, 'খাঁচায়' ধরা পড়লেও 'বিড়াল' হলেন না 'বাঘ' শাহজাহান, আঙুল দেখিয়ে….. সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.