বাংলা নিউজ > বায়োস্কোপ > Babul Supriyo-Narendra Modi: হানিমুনে সুইজারল্যান্ড যাব! ছুটির আর্জি নিয়ে সোজা মোদীর কাছে হাজির বাবুল, তারপর…
বাবুলের হানিমুনের কিসসা
বাবুলের হানিমুনের কিসসা

Babul Supriyo-Narendra Modi: হানিমুনে সুইজারল্যান্ড যাব! ছুটির আর্জি নিয়ে সোজা মোদীর কাছে হাজির বাবুল, তারপর…

পদ্মে মোহ-ভঙ্গের পর এখন জোড়াফুলের বিধায়ক বাবুল সুপ্রিয়। তবে একটা সময় মোদীর স্নেহের পাত্র ছিলেন বালিগঞ্জের বিধায়ক। বিয়ের পর মধুচন্দ্রিমায় যেতে বাবুলের ১০ দিনের ছুটি দরকার ছিল, অরুণ জেটলিকে অনুরোধ করেও লাভ হয়নি। এরপর মোদীর স্মরণাপন্ন হন বাবুল।

একদিকে তিনি নেতা, অন্যদিকে গায়ক তথা অভিনেতা।কিন্তু বাস্তবজীবনে আদ্যোপান্ত রোম্যান্টিক মানুষ বাবুল সুপ্রিয়। মাস কয়েক আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন বাবুল, আর সদ্য বালিগঞ্জের বিধায়ক নির্বাচিত হয়েছেন। তবে রাজনৈতিক কেরিয়ারের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনটাও সমানতালে ব্যালেন্স করতে জানেন এই তৃণমূল নেতা। রবিবার ‘দাদাগিরি’র মঞ্চে সস্ত্রীক হাজির হয়েছিলেন বাবুল সুপ্রিয়। সেখানেই বাবুল ফাঁস করলেন প্রেম ও দাম্পত্য জীবনের অজানা কাহিনি।

মাটি থেকে ৩৫০০০ ফিট উপরে শুরু বাবুলের প্রেম কাহিনি। তাঁর বর্তমান স্ত্রী রচনা শর্মা পেশায় এয়ার হোস্টেস ছিলেন। ২০১৬ সালের অগস্ট মাসে রচনাকে ভালোবেসে বিয়ে করেন তত্কালীন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল। কিন্তু তখন বাবুলের কাঁধে হাজারো দায়িত্ব। বিয়ে সেরেও বউকে নিয়ে মধুচন্দ্রিমা যাবার সময় নেই বাবুলের হাতে। কিন্তু নাছোড়বান্দা বউ! অগত্যা? ‘ফ্যামিলিম্যান’ বাবুল এই পরিস্থিতিতে সোজা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে হাজির হয়েছিলেন, সঞ্চালক সৌরভকে ‘দাদাগিরি’র মঞ্চে একথাই বললেন রচনা।

বাঙালি রীতেই হয় বিয়ের অনুষ্ঠান
বাঙালি রীতেই হয় বিয়ের অনুষ্ঠান

বাবুল বলেন, ‘আমি অরুণ জেটলিজি-কে অনেক করে অনুরোধ জানিয়েছিলাম। একটাই জীবন, একটাই চান্স… হানিমুন যদি করতেই হয় তাহলে বলিউড সেলেবরাই কেন মজা নেবে সব? আমরা নয় কেন? আমি ছুটির জন্য অরুণ জেটলি অনেক করে বলেছিলাম একটু রিকুয়েস্ট করতে আমার ছুটির জন্য। উনি, একমাস পরে বললেন আমি কী করে প্রধানমন্ত্রীকে বলব হানিমুনের জন্য ১০ দিনের ছুটি চাইছে বাবুল! আমি দেখলাম কিছু করার নেই… অ্যাপয়েনমেন্ট নিয়ে সোজা চলে গেলাম ৭, রেসকোর্স রোডে (প্রধানমন্ত্রীর দফতর)। আমি গিয়ে প্রচুর কাজের কথা বললাম, সবশেষে বললাম স্যার, আমার ১০ দিনের ছুটি চাই। উনি বললেন, কেন? বললাম, স্যার আমার এই বিয়ে হয়েছে। বউকে নিয়ে একটু বেড়াতে যাব। ওই হানিমুনে আর কী'

সব শুনে কী প্রতিক্রিয়া ছিল প্রধামন্ত্রীর? বাবুল জানান, ‘মোদীজি পালটা বললেন,কোথায় যাবেন? আমি বলি সুইজারল্যান্ড যাব। এটা শুনে উনি একটু ভাবলেন, তারপর বললেন আচ্ছা ঠিক আছে যান। ব্যাস, আমিও ওই সানডে মনডে মিলিয়ে একটু ঘুরে এলাম’।

হানিমুনে রোম্যান্টিক মুডে বাবুল-রচনা
হানিমুনে রোম্যান্টিক মুডে বাবুল-রচনা

বাবুল-রচনার বিয়ের আসরেও হাজির ছিলেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী আর্শীবাদ জানিয়েছিলেন নবদম্পতিকে। বিয়ের এক বছরের মাথাতেই ফুটফুটে কন্যা সন্তানের বাবা হন বাবুল। নাম রাখেন নয়না। প্রসঙ্গত, রচনা বাবুলের দ্বিতীয় স্ত্রী। এর আগে রিয়া সুপ্রিয়র সঙ্গে দীর্ঘদিন দাম্পত্য সম্পর্কে আবদ্ধ ছিলেন তিনি, তাঁদের একমাত্র মেয়ে শর্মিলি।বাবুলের দুই মেয়েও হাজির ছিল ‘দাদাগিরি’র মঞ্চে।

বন্ধ করুন