বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জাহ্নবীকে হিন্দি বলতে বলবেন না’, মেয়ের উচ্চারণ নিয়ে মশকরা করেছিলেন শ্রীদেবী!
জাহ্নীবকে ট্রোল করেছিলেন শ্রীদেবী

‘জাহ্নবীকে হিন্দি বলতে বলবেন না’, মেয়ের উচ্চারণ নিয়ে মশকরা করেছিলেন শ্রীদেবী!

  • এক লাইন হিন্দি বলতে হোঁচট খেতেন বছর ১৫-র জাহ্নবী। প্রকাশ্যেই মেয়ের খুঁত ধরেছিল শ্রীদেবী। 

রবিবার ২৫তম জন্মদিন পালন করছেন জাহ্নবী কাপুর। কেরিয়ার শুরুর আগে থেকেই চর্চায় থেকেছেন জাহ্নবী। কারণ তাঁর নামের সঙ্গে জড়িয়ে আছে শ্রীদেবী নাম। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম আইকোনের মেয়ে তিনি, প্রথম ছবির শ্যুটিং চলাকালীন দুর্ঘটনায় মা'কে হারান তিনি। তবুও হাল ছাড়েননি জাহ্নবী। ২০১৮ সালে শশাঙ্ক খৈতানে ‘ধড়ক’ ছবির সঙ্গে বলিউডে পা রাখেন জাহ্নবী। দেখতে দেখতে অভিনয় কেরিয়ারের চার বছর পার করে ফেলেছেন শ্রীদেবীর ‘জানু’। 

স্টারকিড হওয়ার দৌলতে কেরিয়ার শুরুর আগে থেকেই লাইমলাইটে থাকলেন জাহ্নবী। আজ থেকে প্রায় এক দশক আগে ১৫ বছর বয়সী জাহ্নবীকে নিয়ে রীতিমতো ঠাট্টা করেছিলেন শ্রীদেবী নিজে। এক ম্যাগাজিনের লঞ্চ ইভেন্টে মেয়েদের নিয়ে হাজির হয়েছিলেন শ্রীদেবী। ছিলেন বনি কাপুরও। সেখানেই কোনও হিন্দিতে কথা বলবার অনুরোধ করা হয় জাহ্নবীকে। উত্তরে হিন্দিতে সাংবাদিককে জাহ্নবী বলছেন, ‘হিন্দিতে? আমার এই বিষয়টা জানা নেই। আমি এখনও স্কুলে পড়ি, শিখছি।’ তাঁর ভাঙা ভাঙা হিন্দি উচ্চারণে স্পষ্ট ত্রুটি। এর পরেই মেয়েকে নিয়ে ঠাট্টায় মেতে উঠেন শ্রীদেবী। সাংবাদিকদের তিনি বলে বসেন, ‘দয়া করে ওকে হিন্দিতে কথা বলতে দেবেন না!’ জাহ্নবীর হিন্দি উচ্চারণ নকল করে অভিনেত্রী জানিয়েছিলেন এইভাবেই বাড়িতেও মেয়ের সঙ্গে মস্তি করেন তিনি। 

গত দশ বছরে অনেকটা পথ পার করে ফেলেছেন জাহ্নবী। ‘ধড়ক’ মুক্তির আগেই মায়ের মৃত্যু, তবুও হার মানেননি জাহ্নবী। এরপর একে একে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘রুহি’, ‘লাস্ট স্টোরিস'-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রত্যেক ছবিতেই গড়গড়িয়ে হিন্দি বলেন নায়িকা। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ‘গুড লাক জেরি’। 

 

বন্ধ করুন