বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'ডিম আগে না মুরগি?' জবাব দিতেই ‘মিস ইন্ডিয়া’র তাজ উঠেছিল নম্রতার মাথায়!
নম্রতা শিরোদকার। (ছবি সৌজন্যে - টুইটার)

Video: 'ডিম আগে না মুরগি?' জবাব দিতেই ‘মিস ইন্ডিয়া’র তাজ উঠেছিল নম্রতার মাথায়!

  • বলি-অভিনেত্রী হয়ে ওঠার আগে ১৯৯৩ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার বিজয়িনীর তাজ উঠেছিল নম্রতা শিরোদকারের মাথায়।

সম্প্রতি, ৫০ -এ পা রাখলেন নম্রতা শিরোদকার। বর্তমানে দক্ষিণী তারকা মহেশ বাবুর স্ত্রী একসময়ের অন্যতম পরিচিত মুখ ছিলেন বলিপাড়ার। কিন্তু বলি-অভিনেত্রী হয়ে ওঠার আগে তাঁর আরও একটি পরিচয় ছিল। ১৯৯৩ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার বিজয়িনীর তাজ উঠেছিল নম্রতার মাথায়। সম্প্রতি, সেই প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সেখানে দেখা যাচ্ছে অন্য আরও এক প্রতিযোগিনী পূজা বাত্রার সঙ্গে জোর টক্কর চলছে নম্রতার। উল্লেখ্য, পরবর্তী সময়ে পূজাও বড়পর্দায় পা রেখেছিলেন।

ফেরা যাক ভিডিয়োর প্রসঙ্গে। রুপোলি রঙের গাউন এবং বড় করে বাঁধা বব স্টাইলের খোঁপায় দারুণ স্টাইলিশ অবতারে দেখা যাচ্ছে নম্রতাকে। কম যাচ্ছেন না পূজাও। কায়দা করে বাঁধা চুলের সঙ্গে স্ট্র্যাপলেস লালরঙা গাউনে চূড়ান্ত আকর্ষণীয় লাগছে তাঁকেও। শো-এর সঞ্চালিকার ভূমিকায় দেখা যাচ্ছে অর্চনা পূরণ সিং-কে। প্রতিযোগিনীদের উদ্দেশে অর্চনাকে একেবারে চূড়ান্ত প্রশ্ন করতে দেখা গেল, 'ডিম আগে না মুরগি ?'

১৯৯৩ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার মঞ্চে পূজা বাত্রার সঙ্গে নম্রতা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
১৯৯৩ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার মঞ্চে পূজা বাত্রার সঙ্গে নম্রতা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

 প্রশ্ন শোনার পর নিজেদের পালা এলে জবাব দিলেন নম্রতা, পূজা এবং সেই বছরের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় তিন নম্বর স্থান পাওয়া কারমিন্দর। নম্রতা ও কারমিন্দরের যেখানে জবাব ছিল 'মুরগি' সেখানে একটু অন্যভাবে নিজের জবাব পেশ করেছিলেন পূজা। ' ডিম আগে না মুরগি কী যায় আসে তাতে যতক্ষণ এই দুইই আমাদের কাজে লাগছে!' উত্তর ছিল পূজার।

এরপর সামান্য বিরতি নিয়ে নিজেদের মতামত জানাতে দেখা গেল বিচারকদের। নম্রতাকে বিজয়িনী ঘোষণা করে পূজা ও কারমিন্দর নাম যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে উল্লেখ করতে দেখা গেল তাঁদের।

বন্ধ করুন