বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাড়িতে বউ না থাকলে…’, কপিলের শো-তে ফ্যানের মন্তব্য শুনে হেসে খুন অভিষেক
অভিষেকের কাণ্ড!
অভিষেকের কাণ্ড!

‘বাড়িতে বউ না থাকলে…’, কপিলের শো-তে ফ্যানের মন্তব্য শুনে হেসে খুন অভিষেক

  • ঐশ্বর্য-জয়া বাড়িতে নেই, তাই খুশি মনে সেলফি তুলছেন অমিতাভ-অভিষেক!

কপিল শর্মার শো-তে হাজির না হলে কোনও বলিউড ছবির প্রচার সম্পূর্ণ হয় না, তাই অনস্ক্রিন স্ত্রী চিত্রাঙ্গদা সিং-কে সঙ্গে নিয়ে ‘দ্য কপিল শর্মা শো’-এর মঞ্চে হাজির হয়েছিলেন ‘বব বিশ্বাস’ অভিষেক বচ্চনও। চলতি সপ্তাহন্তেই এই পর্ব টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে, এপিসোডের মজাদার আগাম ঝলক ইতিমধ্যেই সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। 

অনুষ্ঠানের ‘পোস্ট কা পোস্টমর্টেম’ সেকশন অমিতাভ-অভিষেকের একটি পাউট করা সেলফিতে এক অনুরাগীর মন্তব্য দেখে হেসে খুন বচ্চন পুত্র। ২০১৮ সালে এই পাউট সেলফি ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করেছিলেন অভিষেক। সেই ছবিতে এক অনুরাগী লেখেন, ‘সেম টু সেম… আমার বউও যখন বাড়ি থাকে না, আমিও এমনভাবেই আনন্দে থাকি’। এই কমেন্ট দেখে সোফায় বসে কার্যত হেসে গড়িয়ে পড়েন অভিষেক। 

২০১৮ সালের এপ্রিল মাসে পোস্ট করা এই নিজস্বীতে বাবা-ছেলেকে পাশাপাশি দাঁড়িয়ে থেকে ক্যামেরার দিকে তাকিয়ে পাউট করতে দেখা গিয়েছে। সাদা শার্টে অভিষেক, অন্যদিকে নেহেরু জ্যাকেটে লেন্সবন্দি হয়েছেন অমিতাভ। অমিতাভ-ঋষি জুটির ‘১০২ নট আউট’ ছবির মুক্তির আগে ‘Cool' পা-এর সঙ্গে এই পোস্টটি করেছিলেন অভিষেক। 

আগামী ৩রা ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পেতে চলেছে ‘বব বিশ্বাস’। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সুজয় ঘোষ কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। ছবিতে এক কন্ট্রাক্ট কিলারের কাহিনি উঠে আসবে, যার সঙ্গে ‘কাহানি’ ছবিতেই পরিচয় হয়েছে দর্শকদের। এখানে অবশ্য বব বিশ্বাসের মুখ বদল হয়েছে। শাশ্বতর জুতোয় পা গলিয়েছেন অভিষেক। ছবির ট্রেলারে মুগ্ধ বিগ বি। সোশ্যাল মিডিয়ায় এই ছবির ট্রেলার শেয়ার করে তিনি অভিষেকের উদ্দেশে লেখেন, ‘তোমার বাবা হিসাবে গর্বিত’। তাই দর্শকদের পাশাপাশি বাবার প্রত্যাশার ভারও কাঁধে রয়েছে অভিষেকের। আপতত ভয়ে সিঁটিয়ে রয়েছেন বচ্চন পুত্র। 

বন্ধ করুন