বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Rati Pal: 'শীতের রাতে এক কাপড়ে বাড়ি থেকে বের করে দেয় মা, শুধু কি জন্ম দিলেই….', বিস্ফোরক প্রিয়াঙ্কা

Priyanka Rati Pal: 'শীতের রাতে এক কাপড়ে বাড়ি থেকে বের করে দেয় মা, শুধু কি জন্ম দিলেই….', বিস্ফোরক প্রিয়াঙ্কা

'শীতের রাতে এক কাপড়ে বাড়ি থেকে বের করে দেয় মা, শুধু কি জন্ম দিলেই….', বিস্ফোরক প্রিয়াঙ্কা

Priyanka Rati Pal: ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘জয় বাবা লোকনাথ’-এর মতো সিরিয়ালে কাজ করেছেন প্রিয়াঙ্কা। দিদি নম্বর ১-এর মঞ্চে দাঁড়িয়ে নিজের মায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেত্রী। 

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ প্রিয়াঙ্কা রতি পাল। এখন অবশ্য টলিগঞ্জের গণ্ডি পেরিয়ে মায়ানগরীতে স্বপ্নপূরণের লক্ষ্যে অভিনেত্রী। স্কুলজীবন থেকেই পেশাদার মডেল হিসাবে কাজ শুরু করেন প্রিয়াঙ্কা। এরপর টেলিফিল্মের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি। ‘করুণাময়ী রাণী রাসমণি’-র বাঈজি ময়নাসুন্দরী, কখনও ‘জয় বাবা লোকনাথ’-এর জমিদারগিন্নি হিসাবে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। 

একবার দিদি নম্বর ১-এর মঞ্চে এসে নিজের জন্মদাত্রী মায়ের নামে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন প্রিয়াঙ্কা। রচনার সামনে দাঁড়িয়ে তিনি বলেছিলেন, ১০ বছর আগে শীতের রাতে এক কাপড়ে মা বাড়ি থেকে বের করে দিয়েছিলেন তাঁকে এবং তাঁর ছ'টি পোষ্য কুকুরকে। এরপর থেকে প্রিয়াঙ্কার একমাত্র আশ্রয় তাঁর মামিমা। 

ক্লাস এইটে পড়তে বাবাকে হারান প্রিয়াঙ্কা। এরপর চারবছর সংসার চালাতে মা অনেক কষ্ট করেছেন মেনে নেন অভিনেত্রী। টুয়েলভে পড়তেই সংসারের হাল ধরেন প্রিয়াঙ্কা। মা ও বোনের সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন তবুও সংসারের নিত্য অশান্তির মাঝে এক শীতের রাতে মা বাড়ি থেকে বার করে দিয়েছিল তাঁকে। এই কথা শুনে হাঁ রচনা। বলেই বসেন, ‘এটা আবার হয় নাকি?’ 

বোন পড়াশোনা করে মানুষ হোক চেয়েছিলেন প্রিয়াঙ্কা। অথচ বোনের মন ছিল না লেখাপড়ায়, অন্যদিকে কাজও করতে রাজি নয় সে। এই নিয়েই সংসারে ঝামেলা লাগত। ওই রাতে মা তাঁকে শুধু বাড়ি থেকে বের করে দেয়নি, আইনি পদক্ষেপও গ্রহণ করেছিল মেয়ের বিরুদ্ধে। সেই কারণে আর ওই বাড়িতে ঢুকতে পারেননি প্রিয়াঙ্কা, নিজের কোনও জিনিসপত্রও নিতে পারেননি, অভিযোগ তাঁর। 

কান্না চেপে অভিনেত্রী বলেন, ‘ওই রাতে আমাকে কেউ আশ্রয় দিলেও ৬টা কুকুরকে দিতো না। কিন্তু মামি যে ৬টা কুকুরকে শুধু রাখেনি, ওইদিন কথা দিয়েছিল আমি তোর দায়িত্ব নিলাম। আজ পর্যন্ত সেটা পালন করেছে। আমার সঙ্গে সবাই সহমত নাও হতে পারেন তবে শুধু জন্ম দিলেই মা হওয়া যায় না। জন্ম তো পশুরাও দেয়। মা হওয়ার জন্য দায়িত্ব পালন করতে হয়। এর জন্য সবসময় রক্তের সম্পর্ক থাকারও দরকার হয় না। এটা আমি নিজের জীবন দিয়ে বুঝেছি’। 

মা হয়ত রাগের মাথায় বার করে দিয়েছে, পরে সবটা ঠিক হয়ে যাবে। আশা ছিল প্রিয়াঙ্কার, কিন্তু সমস্যা মেটেনি। এত বছর পরেও মা-কে একটাই কথা বলতে চান অভিনেত্রী। দিদি নম্বর ১-এর মঞ্চে দাঁড়িয়েই বলেন, ‘জীবনটা তো খুব ছোট….মায়ের তো বয়স হচ্ছে। শান্তিটা সবচেয়ে জরুরিস একটু যদি ইগোটা দূরে সরিয়ে রাখা যায় শান্তির জন্য। হয়ত জেদ বশত করেছে সবটা, এখন সবটা ভুলে যাওয়া উচিত’।  

মামিমার একান্ত ইচ্ছে মনের মতো পাত্র দেখে বিয়ে করুক প্রিয়াঙ্কা। জীবনে এত সমস্যার মুখোমুখি হয়েও সংসারজীবন থেকে বীতশ্রদ্ধ নন অভিনেত্রী। মনের মতো পুরুষকে বিয়ে করতে চান প্রিয়াঙ্কা। মা-কে তিনি ক্ষমা করে দিয়েছেন। এখন তাঁর ঠিকানা মুম্বই, সেখানে অভিনয়ের পাশাপাশি একটি ক্লাউড কিচেনও চালান অভিনেত্রী। 

 

বায়োস্কোপ খবর

Latest News

১১৩ রানে অলআউট, CSK-কে মুক্তি দিয়ে IPL Final-এর ইতিহাসে সর্বনিম্ন স্কোর SRH-এর সুনীলের বিদায়ী ম্যাচের জন্য বিশেষ পরিকল্পনা, অনুমতির অপেক্ষায় বঙ্গ ফুটবল সংস্থা মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা গরমে ফুটছে রাজস্থান, তাপমাত্রা জানলে মাথায় হাত পড়ে যাবে সইফের মা সেন্সর বোর্ডে না থাকলে ওমকারা ছাড়পত্র পেত না: পেহলাজ নিহালনি টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী

Latest IPL News

মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.