বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: রাহুল বৈদ্যর গান শুনে বিরক্ত সোনু নিগম, দেখুন কী বললেন তিনি!
রাহুল বৈদ্য (ছবি সৌজন্যে টুইটার)
রাহুল বৈদ্য (ছবি সৌজন্যে টুইটার)

Viral Video: রাহুল বৈদ্যর গান শুনে বিরক্ত সোনু নিগম, দেখুন কী বললেন তিনি!

  • আপাতত ‘খতরো কে খিলাড়ি’র শ্যুটে কেপ টাউনে রয়েছেন এই গায়ক। কিছুদিন আগে অংশ নিয়েছিলেন ‘বিগ বস ১৪’তে। 

‘ইন্ডিয়ান আইডল’-এ অংশ নেওয়ার পর থেকেই ঘরে ঘরে জনপ্রিয় হয়েছিল রাহুল বৈদ্যের নাম। এমনিতেই মিউজিক রিয়্যালিটি শোয়ের প্রথম সিজন নিয়ে একটা অলাদাই উন্মাদনা কাজ করত দর্শদের মধ্যে। সে সময় রাহুল বৈদ্য আর অভিজিৎ সাওয়ান্তের সমর্থরা ভাগ হয়ে গিয়েছিলেন দুই দলে। কোন এপিসোডে কে কাকে টেক্কা দেয়, তাই নিয়েই লড়াই চলত। যদিও জয় হয়নি রাহুলের। ‘ইন্ডিয়ান আইডল ১’-এর খেতাব পেয়েছিলেন অভিজিত সাওয়ান্ত। দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন রাহুল। 

সম্প্রতি রাহুল বৈদ্যের ইন্ডিয়ান অইডলের সময়কার একটা পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে তাঁর গাওয়া গানের কঠোর সমালোচনা করছেন গায়ক সোনু নিগম ও গায়ক-সুরকার অনু মালিক। ‘কাল হো না হো’ ছবির জনপ্রিয়া গান প্রিটি উওম্যান গানটি গেয়েছিলেন রাহুল। ভিডিয়োতে দেখা যাচ্ছে রাহুলের গাওয়া গানের সমালোচনা করে সোনু বলছেন, ‘তোমার প্রত্যেকটা পারফরম্যান্য় আগেরটার থেকে খারাপ হয়ে যাচ্ছে। তোমার প্রথম গান শুনে অনুজি বলেছিল, ‘তু আগে আ রে’, মনে আছে? আর আমি বলেছিলাম শেষের ৩ জনের মধ্যে তোমার নাম থাকবেই।

ভিডিয়োতে এটাও দেখা যাচ্ছে, রাহুল গান গাওয়া শুরু করার পর থেকেই বিরক্তির ছাপ স্পষ্ট বিচারকদের মুখে। এমনকী, রাহুলের গান শুনে অনু মালিক মন্তব্য করেছিলেন, ‘রাহুল ওভার কনফিডেন্ট। যা শুধু তার গায়িকীতে নয়, চোখে-মুখেও ফুটে ওঠে। আর সেটাই নষ্ট করে দেবে তাঁর প্রতিভাকে।’

বন্ধ করুন