বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০-র কোঠাতেই বাবা হতেন রণবীর কাপুর! এক পরিচালক বন্ধু সামলে নেন অভিনেতাকে
 রণবীর কাপুর।  ছবি সৌজন্যে - ট্যুইটার
 রণবীর কাপুর।  ছবি সৌজন্যে - ট্যুইটার

২০-র কোঠাতেই বাবা হতেন রণবীর কাপুর! এক পরিচালক বন্ধু সামলে নেন অভিনেতাকে

অয়নের জন্য নাকি ২০-র কোঠাতে বিয়ে করে, সন্তানের বাবা হয়নি রণবীর কাপুর। 

বলিউডের 'লেডিজ ম্যান' রণবীর কাপুর। কেরিয়ারের শুরু থেকেই নিজের ক্যাসিনোভা ইমেজের জন্য চর্চায় থেকেছেন ঋষি কাপুর ও নীতু কাপুর পুত্র। দীপিকা, ক্যাটরিনার মতো একাধিক লেডিং লেডি-কে ডেট করেছেন খুল্লমখুল্লা। আপতত আলিয়ার সঙ্গে থিতু হয়েছেন তিনি, খবর করোনা কাঁটা হয়ে না বিঁধলে এতদিনে বিয়ের সানাই বেজে যেত। 

৩৮ বছর বয়সী এই তারকা ২০-র কোঠাতেই বাবা হতে হয়েছিলেন। নিজের মুখে সে কথা জানিয়েছিলেন রণবীর। ভাবছেন ব্যাপারটা কী? আসলে সদ্যই রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন অভিনীত ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ৮-এ পা দিল। আর এই ছবির বানি তথা কবীর থাপারের চরিত্রর সঙ্গে কিছুতেই নিজেকে মেলাতে পারছিলেন না রণবীর। কোনওরকম সাংসারিক গন্ডিতে নিজেকে না বেঁধে, বাউন্ডুলে জীবন পছন্দ ছিল বানির। সেখানে কোনও বারণ থাকবে না, কোনও গতে বাঁধা ছক থাকবে না…. বিয়ে, প্রেম,সন্তান- সবকিছু নিয়েই ছিল বানির অনীহা। 

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি-র ট্রেলার লঞ্চের মঞ্চে দাঁড়িয়ে ৩০ বছরের রণবীর বলেছিলেন তিনি ২০-র কোঠাতেই জীবনে স্থিতু হতে চেয়েছিলেন। তবে পরিচালক বন্ধু অয়ন মুখোপাধ্যায়ই তাঁর ভাবনা-চিন্তা বলতে দেন। রণবীর এক নাগাড়ে বলে চলেন, ‘এখন আমরা এমন একটা সময়ে পৌঁছেছি যে বিয়ের তারিখ নিয়ে কোনও ডেটলাইন থাকা অনুচিত। যে যেমনভাবে প্রেমে পড়বে, যখন সঠিক সময় বলে মনে করবে তখনই বিয়ে করবে, সন্তানের জন্ম দেবে। সবটাই প্রকৃতির নিয়মে হবে। এটা অয়ন আমাকে শেখাচ্ছে। যখন চার বছর আগে ওর সঙ্গে আমার আলাপ হয়, আমি তো বিয়ের জন্য তাড়াহুড়ো করছিলাম। বলেছিলাম, আমি বিয়ে করতে চাই। বাবা হতে চাই। ও আমায় বলত- ধীরে…. তুমি সবে কেরিয়ার শুরু করছো। জীবনটা একটু দেখো… তারপর সময় নিয়ে বিয়ে করো’। 

গত ডিসেম্বরে রণবীর নিজে রাজীব মসান্দকে দেওয়া সাক্ষাত্কারে বলেন, খুব শীঘ্রই তিনি ও আলিয়া বিয়ে করবেন। যোগ করেন, এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। ‘আমি এখনই কিছু বলে চাই না নজর লাগুক, তবে এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’।

বন্ধ করুন