বাংলা নিউজ > বায়োস্কোপ > Rabvir-Ranveer: ‘তুই ভুলভাল পর্ন দেখছিস', সেক্স লাইফ নিয়ে আলিয়ার বরকে উপদেশ রণবীর সিং-এর

Rabvir-Ranveer: ‘তুই ভুলভাল পর্ন দেখছিস', সেক্স লাইফ নিয়ে আলিয়ার বরকে উপদেশ রণবীর সিং-এর

সেক্স লাইফ নিয়ে অকপট দুই তারকা

সঙ্গমের নেশা পিছু ছাড়ে না রণবীর কাপুরের! বলিউডের এই প্লেবয় এখন ঘোর সংসারী। বছর কয়েক আগে করণের শো'তে কফির কাপে চুমুক দিতে দিতে পর্ন দেখবার সাইড এফেক্টের কথা জানিয়েছিলেন আলিয়ার বর, তখন অবশ্য ক্যাটরিনার প্রেমিক তিনি!

বলিউডের 'লেডিজ ম্যান' রণবীর কাপুর এখন থিতু হয়েছেন জীবনে। কেরিয়ারের শুরু থেকেই নিজের ‘প্লে-বয়’ ইমেজের জন্য চর্চায় থেকেছেন ঋষি কাপুর ও নীতু কাপুর পুত্র। দীপিকা, ক্যাটরিনার মতো বলি সুন্দরীর সঙ্গে খুল্লমখুল্লা প্রেম করেছেন, তাঁর নাম জড়িয়েছে সোনম, নার্গিসসহ অগুনতি নায়িকার সঙ্গে। গত মাসেই ঘরোয়া আয়োজনে বিয়ে সেরেছেন রণবীর-আলিয়া। অন্যদিকে রণবীরের প্রাক্তন দীপিকার সঙ্গে সুখী গৃহকোণ রণবীর সিং-এর। 

প্রাক্তনের স্বামীর সঙ্গে বেশ ঘনিষ্ঠতা রয়েছেন রণবীর কাপুরের। 'কফি উইথ করণ'-এর পাঁচ নম্বর সিজনে একসঙ্গে হাজির হয়েছিল দুই তারকা। সেখানে বিতর্কিত বিষয় নিয়ে অকপটে মন্তব্য করেছিলেন দুজনে। আসলে করণের এই শো মানেই একঝাঁক বিতর্কিত মন্তব্য আর গসিপ চর্চা।  লাভ লাইফ থেকে সেক্স লাইফ, এমনকী পর্ন নিয়েও আলোচনা করেছিলেন তাঁরা। 

রণবীর কাপুর পর্ন দেখার খারাপ দিক নিয়ে কথা বলছিলেন। তিনি জানান, 'পর্ন দেখা অস্বাস্থ্যকর, সেক্স লাইফকে ঘেঁটে দেয় অতিরিক্ত পর্নাসক্তি'। রণবীর যোগ করেন, পর্ন অনেকসময় খুব হিংস্র হতে পারে। এটা দেখে দীপিকার স্বামী হেসে বলেন, ‘তুমি নির্ঘাত ভুলভাল পর্ন দেখছো’।  এরপর মজা করেন ঋষি পুত্রকে রণবীর সিং জিগ্গেস করেন, ‘ভাই, তুই শেষ কবে পর্ন দেখেছিস?’ উলটো দিক থেকে জবাব আসে, ‘গতকাল’।  এরপর স্ট্রেট ব্যাটে খেলে ‘গাল্লি বয়’ তারকা বলে উঠেন, ‘এর জন্যই তুই টিকে আছিস ভাই, এটার অসম্মান করিস না’। 

ছবির সেটে সঙ্গমে লিপ্ত হওয়া থেকে বিমানের মধ্য়ে করা সেক্স করবার কথা এই এপিসোডে স্বীকার করেছিলেন রণবীর কাপুর। এমনকি মায়ের বন্ধুকে নিয়েও ফ্যান্টাসাইজ করবার কথা এবং বয়সে বড় মহিলার সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার কথাও স্বীকার করে নেন আলিয়া ভাটের বর। ২০১৬ সালে ‘কফি উইথ করণ’-এর এক এপিসোডে ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনও রাখঢাক না রেখে এমনই সব বিস্ফোরক জবাব দিয়েছিলেন রণবীর কাপুর। 

উল্লেখ্য,খুব শীঘ্রই কফি উইথ করণ-এর নতুন সিজন হাজির হচ্ছে। জোর গুঞ্জন করণের এই চর্চিত টক শো'তে অতিথি হিসাবে একসঙ্গে হাজির হবেন ‘রালিয়া’।

বন্ধ করুন