বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কাজ নিয়ে অনিশ্চয়তায় ভুগছিলেন ঋষি কাপুর’, জানিয়েছিলেন রণবীর কাপুরকে!
ঋষি কাপুর, নীতু কাপুর এবং রণবীর কাপুর
ঋষি কাপুর, নীতু কাপুর এবং রণবীর কাপুর

‘কাজ নিয়ে অনিশ্চয়তায় ভুগছিলেন ঋষি কাপুর’, জানিয়েছিলেন রণবীর কাপুরকে!

  • দেখতে দেখতে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের মৃ্ত্যুবার্ষিকীর এক বছর হয়ে গেল।

২০১৯ সালে এক অ্যাওয়ার্ড শো-তে রণবীর কাপুর প্রয়াত অভিনেতা ঋষি কাপুরকে নিয়ে একটি ঘটনার খোলসা করেছিলেন। মার্কিন মুলুকে ক্যানসারের চিকিৎসা চলাকালীন ঋষি কাপুর চিন্তায় ছিলেন, ভারত আসার পর কোনো কাজ পাবেন কি না সেই নিয়ে। 

দু’বছর ক্যানসারের বিরুদ্ধে টানা লড়াই। গত বছর ৩০ এপ্রিল জীবনাবসান হয় বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের। আজ (শুক্রবার) অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকী।

রণবীর বলেন, ‘আমি যখনই তাঁর সঙ্গে কথা বলি, তিনি শুধু সিনেমা নিয়ে কথা বলেন। তিনি কেবল ‘এই ছবিটা কীভাবে?’, ‘এই ছবিটা কেমন চলছে?’, ‘এই অভিনয়টা কেমন?’, এই দৃশ্যে আপনি কী করছেন তা নিয়েই তিনি কথা বলেছেন। তিনি তাঁর নিরাপত্তাহীনতা সম্পর্কে আমার সঙ্গে কথা বলেছেন, যখন তিনি ফিরে আসবেন, তখন তিনি ছবিতে কাজ পাবেন? লোকেরা তাঁকে ছবির জন্য প্রস্তাব দেবে কিনা? তিনি কি ছবিতে অভিনয় করতে পারবেন?’

রণবীর এবং ঋষি
রণবীর এবং ঋষি

রণবীর সেরা অভিনেতা হিসেবে তাঁর সিনেমার জন্য পুরস্কার পেয়েছিলেন। সেই পুরস্কার তাঁর বাবাকে কাছে উৎসর্গ করেছিলেন তিনি। জি সিনেমা অ্যাওয়ার্ডে রণবীর বলেছিলেন, ‘আমি এই পুরস্কারটি আমার জীবনের খুব বিশেষ ব্যক্তি আমার বাবাকে উৎসর্গ করতে চাই। তিনি তার জীবনে কিছু কঠিন সময় পেরোচ্ছেন এবং আমি প্রায়শই শুনেছি যে আপনি যখনই নিজের জীবনের কঠিন সময় এসেছেন, আপনি সত্যিই বুঝতে পারবেন না আপনি ব্যক্তি হিসেবে কে’।

 

বন্ধ করুন