বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনার চেয়ে বেশি হট ক্যাটরিনা! প্রকাশ্যে বলেছিলেন সইফ, হাঁ হয়ে যান শাহিদ কাপুর
সইফের মুখে এ কী কথা!
সইফের মুখে এ কী কথা!

করিনার চেয়ে বেশি হট ক্যাটরিনা! প্রকাশ্যে বলেছিলেন সইফ, হাঁ হয়ে যান শাহিদ কাপুর

  • সইফ নিজের বউকে এক নম্বরে না রাখলেও শাহিদ কিন্তু মীরাকেই সবচেয়ে হট বলে দাবি করেন। 

করিনাকে ছেড়ে ক্যাটরিনাকে বাছলেন সইফ! তাও জাতীয় টেলিভিশনের মঞ্চে, না গল্প নয় একদম সত্যি কথা। করিনার চেয়ে কো-স্টার ক্যাটরিনাকেই বেশি হট বলে দাবি করেছিলেন পতৌদির নবাব। ঘটনা বছর ৭ আগের। বলি তারকাদের মুখ দিয়ে বিতর্কিত মন্তব্য বার করে আনতে করণ জোহরের জুড়ি মেলা ভার, কফি উইথ করণের মঞ্চ হোক বা অপর কোনও শো- করণ কিন্তু নিজের জমি ছাড়েন না একচুলও। 

ডান্স রিয়ালিটি শো ঝলক দিখলাজা-র বিচারকের আসনে ছিলেন করণ জোহর এবং শাহিদ কাপুর। সেখানে 'ফ্যান্টম' (২০১৫) ছবির প্রচারে হাজির হয়েছি্লেন সইফ ও ক্যাটরিনা। একই মঞ্চে করিনার প্রাক্তন ও বর্তমান, তাই ধামাকেদার কিছু একটা ঘটবে এমনটা আশঙ্কা ছিলই, তবে করণের গুগলিতে যেভাবে বোল্ড হলেন সইফ তা বোধহয় কেউ আশা করেননি। 

নাচে-আড্ডায় জমে উঠেছিল আসর। আচমকাই সইফের সামনে করণ প্রশ্ন রাখেন, ‘আচ্ছা সবচেয়ে হট নায়িকা কে?’ সইফ চটপট জবাব দেন ক্যাটরিনা কাইফ। এরপর করণ সইফের সামনে পাঁচজন হিরোইনের নাম রাখেন, বলেন ‘হটনেস’-এর মাপকাঠিতে পাঁচজনকে ব়্যাঙ্ক করতে। তালিকায় ছিলেন ক্যাটরিনা ও করিনা। সবাইকে চমকে দিয়ে এইবারও বউয়ের আগে ক্যাটরিনাকে বেছে নেন সইফ। এরপরই করণ মনে করিয়ে দেন, ‘ভুলে যেও না তোমাকে ঘরেও ফিরতে হবে’। সইফের জবাব শুনে হাঁ হয়ে যান শাহিদ, অন্যদিকে লজ্জায় লাল করিনা। অনের জোরাজুরির পর সইফ বলেন, ‘হ্যাঁ, করিনাই সবচেয়ে হট’। 

সম্প্রতি ভাইরাল হয়েছে সেই পুরোনো ভিডিয়ো, যা ঘিরে নতুন করে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটা অংশের দাবি, ‘নিশ্চিতভাবেই শাহিদ ওই মুহূর্তে পালাতে চাইছিল’। একই প্রশ্ন শাহিদের কাছেও রাখা হয়েছিল। তবে প্রশ্ন শেষের আগেই উত্তর নিয়ে রেডি ছিলেন শাহিদ। তিনি বলেন, ‘মীরা কাপুর সবচেয়ে হট’। করণ তো সইফকে বলে বসেন, শাহিদকে দেখে শিখতে যে বউকে কেমনভাবে তুষ্ট রাখতে হয়। 

শুধু সইফ-শাহিদকেই নয়, ক্যাটরিনাকেও বিড়ম্বনায় ফেলবার প্রচেষ্টা চালিয়েছিলেন করণ। কে বেশি সেক্সি? রণবীর কাপুর, রণবীর সিং, সইফ আলি খান না শাহিদ কাপুর? করণের প্রশ্ন শুনে একমাত্র রণবীর কাপুরেরই নাম নেন ক্যাটরিনা। উল্লেখ্য, সেই সময় রণবীরের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন ভিকি কৌশল ঘরণী। 

শাহিদ-করিনার প্রেমের গল্প বলিউডে কারুর অজানা নয়। শাহিদের সঙ্গে সম্পর্ক ভাঙার পর সইফের প্রেমে পড়েন করিনা। এখন দুই ছেলে তৈমুর ও জহাঙ্গীরকে নিয়ে তাঁদের সুখী গৃহকোণ। অন্যদিকে মীরার সঙ্গে সংসার পেতেছেন শাহিদ। 

সম্পর্ক ভাঙলেও পেশাদারিত্বের তারফি করতেই হবে শাহিদ,করিনা, সইফের। প্রাক্তন প্রেমিকের সঙ্গে স্ক্রিন শেয়ার না করলেও ‘উড়তা পঞ্জাব’ ছবিতে কাজ করেছেন করিনা। অন্যদিকে স্ত্রীর প্রাক্তনের সঙ্গে ‘রেঙ্গুন’ ছবিতে কাজ করেছেন সইফ। 

বন্ধ করুন