বাড়ি > বায়োস্কোপ > প্রাক্তন প্রেমিকার নাতি-নাতনি সলমনের ভক্ত! জানতে পেরে কী দশা হয়েছিল ভাইজানের
সলমন খান (ছবি-ইনস্টাগ্রাম)
সলমন খান (ছবি-ইনস্টাগ্রাম)

প্রাক্তন প্রেমিকার নাতি-নাতনি সলমনের ভক্ত! জানতে পেরে কী দশা হয়েছিল ভাইজানের

  • ছোটবেলার সেই প্রেমিকাকে মনের কথা বলতে গিয়ে কুকুরের কামড় খেয়েছিলেন সলমন খান! হারানো প্রেম নিয়ে আর কী বললেন দাবাং খান।

বয়স শুধুই একটা সংখ্যা। তাই তো ৫৪ বয়সী সলমন খান আজও  বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর। কবে সাত পাকে বাঁধা পড়তে পারবেন সল্ল মিঁয়া বা আদৌ পরবেন কিনা, তাই নিয়ে ভক্তকুলের জল্পনা তুঙ্গে । বিয়ের বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে বরাবরই হেসে এড়িয়ে গিয়েছেন এই তারকা অভিনেতা । তবে প্রেম যে সলমনের জীবনে বহু এসেছে তা কারুরই অজানা নয়। 

আপতত বিগ বসের ১৪ নম্বর সিজনের তোড়জোড় শুরু করে দিয়েছেন ভাইজান। তবে গত বছর বিগ বসের সেটে প্রকাশ্যে মনের গোপন কথা অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন দাবাং -এর চুলবুল পাণ্ডে । বলিউড সুন্দরী কাজলের প্রশ্নের জবাবে জানিয়েছিলেন তাঁর ছেলেবেলার হারানো এক প্রেমের কথা!  সেই ভিডিয়োই আপতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু ঠিক কি বলেছিলেন সল্লু মিয়া ? বিগ বস সিজন ১৩ এর সেটে অভিনীত ছবি ‘তানহাজি- দ্য আনসাং ওয়ারিয়র’- এর প্রোমোশনের জন্য গিয়েছিলেন কাজল অজয় জুটি । সেখানেই একটি ট্রুথ টেস্ট বা প্রশ্নোত্তরের মাধ্যমে সত্য কথা বলার পরীক্ষার আয়োজন করেন অভিনেত্রী । সেই পরীক্ষাতেই এই কথা স্বীকার করেন সলমন । তিনি এও জানান যে তিনি কোনোদিনই তাঁর প্রেয়সীকে মনের কথা জানিয়ে উঠতে পারেননি । এমনকি তার সাথে দেখা করতে গিয়ে কুকুরের কামড়ও খেতে হয়েছে বলে দাবি করেন বজরঙ্গি ভাইজান । পরবর্তীকালে তাঁর সেই সময়কার তিন বন্ধুও মেয়েটিকে পছন্দ করতো বলে জানতে পেরেছিলেন তিনি ।

'ঘটনাচক্রে , বছর পনেরো আগে আবার আমাদের দেখা হয়েছিল । কিন্তু তখন তাকে দেখে আমি নিজেকে ভাগ্যবান মনে করেছিলাম । কারণ ততদিনে সে ঠাকুমা হয়ে গিয়েছে । অর্থাৎ তাঁর সাথে বিবাহ হলে আজ আমায় সবাই গ্রান্ডফাদার বলে ডাকতো ', হাসিতে ফেটে পরে এমন ঘটনার কথাই জানিয়েছেন সুলতান ।

 লকডাউন চলাকালীন প্রায় পুরো সময়টাই তিনি পানভেলে নিজের ফার্ম হাউসে কাটিয়েছেন । সেখান থেকে নিয়মিত ভক্তদের উদ্দেশ্যে ছবি , বার্তা পাঠিয়েছেন । সদ্যই মুম্বইয়ে ফিরে বিগ বস সিজন ১৪-র প্রমো শ্যুট সারেন ভাইজান। ইতিমধ্যেই সামনে এসেছে সেই প্রমো। জানা যাচ্ছে সেপ্টেম্বরেই শুরু হবে বিগ বসের নতুন সিজন।

বন্ধ করুন