বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun-Sania: সানিয়াকে দেখেই বেসামাল বরুণ! টেনিস সুন্দরীর মায়ের কাছে মুখ ঝামটা খান নায়ক

Varun-Sania: সানিয়াকে দেখেই বেসামাল বরুণ! টেনিস সুন্দরীর মায়ের কাছে মুখ ঝামটা খান নায়ক

বরুণের অবাক কীর্তি!

Varun-Sania: টেনিস সুন্দরী সানিয়া মির্জার উপর চরম ক্রাশ ছিল বরুণ ধাওয়ানের। কী ঘটেছিল এক বিজ্ঞাপনের শ্যুটিং সেটে? জানালেন নায়ক। 

একটা সময় ‘জাতীয় ক্রাশ’ ছিলেন সানিয়া মির্জা। এই টেনিস সুন্দরীর প্রেমে হাবুডুবু খেয়েছে বহু পুরুষ। সেই তালিকায় শামিল অভিনেতা বরুণ ধাওয়ানও। শুধু তাই নয়, সানিয়া মির্জার মায়ের কাছে বকাও খেয়েছেন আজকের এই বলিউড সুপারস্টার। সেইসময় অবশ্য অভিনয় দুনিয়ায় পা রাখেননি বরুণ, একটি বিজ্ঞাপনী সংস্থায় কর্মরত ছিলেন তারকা। 

এক সাক্ষাৎকারে বরুণ জানিয়েছেন, ‘আমি সেই সময় ম্যাড প্রোডাকশনের হয়ে কাজ করছিলাম। মকুল আনন্দের টিমে, এবং একটি বিজ্ঞাপনের কাজ চলছিল যাতে সানিয়া ছিল। আমাদের ৩০০ জোড়া জুতো জোগাড় করতে হত। আমি লিঙ্কিং রোডে গিয়ে ৩০০ জুতো ভাড়া করে আনি। সেইসময় আমার সানিয়া মির্জার উপর প্রচন্ড ক্রাশ ছিল। আমার কাছে একটা আপেল চেয়েছিলেন সানিয়া। আমিও চটপট নিয়ে আছি’। 

বরুণ এরপর যোগ করেন, ‘আমি সেটা দিতে গিয়ে (কাঁপতে কাঁপতে) বলেছি আন্টি… আপেল। আর ওর মা ওমনি ভেবেছে আমার বোধহয় মাথা খারাপ আছ। উনি তো রেগেমেগে বলে উঠেন, তোমাকে কে বলেছে এটা আনতে? সৌভাগ্যবশত সানিয়া এগিয়ে এসে বলে আমিই চেয়েছিলাম। সবমিলিয়ে আমাকে ৫০০০ টাকা দেওয়া হয়েছিল, জুতো জোগাড় করতে আর হয়ত আপেলটাও!'

আপতত ‘ভেড়িয়া’ ছবির প্রচারে ব্যস্ত বরুণ। শুক্রবার মুক্তি পেতে চলেছে পরিচালক অমর কৌশিকের এই ছবি। ‘দিলওয়ালে’ কো-স্টার কৃতী শ্যাননের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছেন বরুণ। ‘ভেড়িয়া’র পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছেন বরুণ-জাহ্নবী অভিনীত ‘বাওয়াল’। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন নীতিশ তিওয়ারি। 

অন্যদিকে নিজের ব্যক্তিগত জীবনের জেরে চর্চায় সানিয়া। গত কয়েক দিন ধরেই সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে। যদিও এই নিয়ে কোনওরকম মন্তব্য করেননি তারকা দম্পতি। উলটে একটি ওটিটি প্ল্যাটফর্মে নিজের টক-শো ‘মির্জা মালিক শো’-এর নতুন সিজন নিয়ে হাজির হচ্ছেন তাঁরা। 

 

বন্ধ করুন