বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Shah Rukh: সলমনকে ভরা মঞ্চে ‘উল্লু কা পাঠ্ঠা’ বলে বসেন শাহরুখ, ভাইরাল ২৩ বছর আগের ভিডিয়ো
শাহরুখ-সলমনের খুনসুটি

Salman-Shah Rukh: সলমনকে ভরা মঞ্চে ‘উল্লু কা পাঠ্ঠা’ বলে বসেন শাহরুখ, ভাইরাল ২৩ বছর আগের ভিডিয়ো

  • ১৯৯৯ সালের ফিল্মফেয়ারের মঞ্চে কেন হঠাৎ সলমনকে ‘উল্লু কা পাঠ্ঠা’ বলে বসেন শাহরুখ খান? দেখুন সেই ভিডিয়ো-

তিন দশক ধরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন তিন খান। পর্দার করণ-অর্জুন বাস্তবেও ঘনিষ্ঠ বন্ধু। মাঝের কয়েকটা বছর সম্পর্কে দূরত্ব এসেছিল ঠিকই, তবে মন থেকে পরস্পরের প্রতি শ্রদ্ধা আর ভালোবাসা কিন্তু মুছে ফেলেননি দুজনে। এখন তো আবার পরস্পরের 'জিগরি ইয়ার' শাহরুখ-সলমন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ৪৪তম ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের মঞ্চের এক ভিডিয়ো। সেখানে মঞ্চে দুই তারকার মধ্যেকার মজাদার কথোপকথন হু হু করে ভাইরাল। শুরুতে সলমনের শার্টলেস অবতার নিয়ে মজা করতে দেখা গেল শাহরুখকে, শুধু তাই নয় ভরা মঞ্চে রানির পাশে দাঁড়িয়ে সলমনকে ‘উল্লু কা পাঠ্ঠা’ (ইডিয়ট) বলতেও শোনা গেল শাহরুখকে। ‘করণ অর্জুন’ তারকা সেই সময় সবে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে অভিনয় করেছেন। ছবিতে হিরো শাহরুখের পাশাপাশি ক্যামিও রোলেই দাগ কেটেছিলেন সলমন।

ভিডিয়োতে শাহরুখকে বলতে শোনা গেল, ‘এই সুযোেগটা নিয়ে আমি রানি মুখোপাধ্যায়কে ধন্যবাদ জানাতে চাইব। কিন্তু সলমনের কাছে আমার এক প্রশ্ন আছে। একদিন যখন ও শার্ট পরে ছিল না, যেমনটা প্রায় প্রতিদিনই ঘটে থাকে আর কী! ও বলেছিল যে, জানিস শাহরুখ আমি কিন্তু অ্যাওয়ার্ড গ্রহণ করব না। এবার তুই আমাকে বল উল্লু কা পাঠ্ঠা, এটা কেমন করে নিলি?’

এপর স্টেজেই শুরু হয়ে যায় দুই সুপারস্টারের 'তু তু ম্যায় ম্যায়'। সলমন স্পষ্ট বলেন, ‘আচ্ছা যদি তুই আমার সেদিনের কথা বিশ্বাস করে থাকিস, তাহলে আজকেরটাও করেনে, আমিই বলছি আমি অ্যাওয়ার্ডটা গ্রহণ করলাম’।

উল্লেখ্য, কুছ কুছ হোতা হ্যায় ছবিতে দুর্দান্ত অভিনয়ের সুবাদে সেরা সহ-অভিনেতার পুরস্কার জিতে নিয়েছিলেন সলমন। সেই অ্যাওয়ার্ড নিয়েই এই ভিডিয়ো।

দুই তারকাই এখন বেজায় ব্যস্ত। শাহরুখের হাতে রয়েছে, ‘পাঠান’. ‘জওয়ান’, ‘ডানকি’র মতো ছবি। অন্যদিকে সলমন ব্যস্ত ‘টাইগার ৩’, ‘কভি ইদ কভি দিওয়ালি’র মতো ছবি নিয়ে। জানা যাচ্ছে, সলমনের ‘টাইগার ৩’-তে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। আবার শাহরুখের ‘পাঠান’-এ বিশেষ ভূমিকায় থাকবেন সলমন।

বন্ধ করুন