বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ে সুহানার ভবিষ্যতের প্রেমিকের জন্য ৭টি নিয়ম জারি করেছেন শাহরুখ!
মেয়ে সুহানার সঙ্গে শাহরুখ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মেয়ে সুহানার সঙ্গে শাহরুখ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

মেয়ে সুহানার ভবিষ্যতের প্রেমিকের জন্য ৭টি নিয়ম জারি করেছেন শাহরুখ!

  • মেয়ের সঙ্গে শাহরুখের 'দোস্তি'-র কথা গোটা বলিউডবিদিত।শাহরুখ জানিয়েছিলেন তাঁর মেয়ের ভবিষ্যতের প্রেমিকের জন্য তিনি ঠিক করে রেখেছেন ৭টি নিয়ম।সুহানার সঙ্গে সম্পর্কে যেতে গেলে মানতেই হবে সেই সবকটি নিয়ম।

শনিবার ২২ মে নিজের ২১ বছরের জন্মদিন উদযাপন করবেন শাহরুখ-কন্যা সুহানা খান। মেয়ের সঙ্গে শাহরুখের 'দোস্তি'-র কথা গোটা বলিউডবিদিত। আইপিএল এ স্টেডিয়ামের গ্যালারি থেকে একসঙ্গে নিজেদের ক্রিকেট দলের হয়ে গলা ফাটানো থেকে শুরু করে ছুটি কাটানো সবেতেই শাহরুখের সঙ্গে দেখা যায় সুহানাকে। এমনকি শাহরুখ অভিনীত 'জিরো' ছবির অন্যতম সহকারী পরিচালকও ছিলেন তিনি। এইমুহূর্তে আমেরিকার নিউ ইয়র্ক ইউনিভার্সিটির ছাত্রী সে। ২০১৮ সালে কলেজে সুহানা অভিনীত 'রোমিও অ্যান্ড জুলিয়েট' দেখতে মার্কিন মুলুকে উড়ে গেছিলেন 'কিং খান'. স্রেফ সামনে থেকে মঞ্চে দাঁড়ানো মেয়ের অভিনয় সামনে থেকে দেখবেন বলে। বছর নয় আগে কিশোরী সুহানার সঙ্গে কড়া ভাষায় কথা বলেছিল বলে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এক পুলিশকর্মীর সঙ্গে বাক বিতণ্ডায় জড়ান মারমুখী শাহরুখ। ঝামেলা এতদূর পর্যন্ত গড়ায় যে শুরু হয় বিতর্ক। বছর পাঁচেকের জন্য ওয়াংখেড়ে স্টেডিয়ামে শাহরুখের প্রবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়। তাতে অবশ্য থোড়াই কেয়ার করেছেন 'বাদশাহ'। অন্যদিকে, নেটদুনিয়াতেও দুর্দান্ত জনপ্রিয় সুহানা। সাহসী পোশাকের ছবি থেকে শুরু করে বন্ধুবান্ধব কিংবা পরিবারের সঙ্গে বিদেশে ছুটি কাটানোর ছবি প্রায়শই পোস্ট করেন তিনি। একবার এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন তাঁর মেয়ের ভবিষ্যতের প্রেমিকের জন্য তিনি ঠিক করে রেখেছেন ৭টি নিয়ম। সুহানার সঙ্গে সম্পর্কে যেতে গেলে সেই ব্যক্তিকে মানতেই হবে সেই সবকটি নিয়ম।

শাহরুখের কথায়,

১) চাকরি থাকতেই হবে। বেকার থাকা চলবে না।

২) আগে থেকেই এই ধারণা পাকাপোক্ত করে নাও যে আমি তোমাকে পছন্দ করবো না।

৩) আমি সব ব্যাপারে থাকবো।

৪) মনে রেখো,সুহানা আমার রাজকন্যা। তোমার কোনোরকম জয়ের স্মারক নয়।

৫) এটা যেন মাথায় থাকে কিছু বাড়াবাড়ি দেখলে জেল পর্যন্ত যেতে রাজি আমি!

৬) ভালো উকিল যেন থাকে তোমার কাছে।

৭) তুমি সুহানার সঙ্গে যা যা করবে, যেমন ব্যবহার করবে ঠিক পাল্টা সেটাই পাবে আমার তরফে। পাবেই পাবে!

পরে অবশ্য অন্য একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন পুরো ব্যাপারটি তিনি মজা করেই বলেছিলেন। সুহানার প্রেমিক প্রসঙ্গে তাঁর 'বাবা' বলেন, ' ভবিষ্যতে সুহানা যখন কারোর প্রেমে পড়বে,তাঁর সঙ্গে সম্পর্কে যাবে আমি স্রেফ চুপচাপ তা মেনে নেবো। আমি মেয়ের বিরোধিতা করতেই পারবো না।'

তবু মজা করে হলেও 'বাদশাহ'-র সাবধানবাণী তো। তাই সাধু সাবধান!

বন্ধ করুন