বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যাচ ফেলেছিলেন টাইগার পতৌদি, বাবার কাছে ধমক খেয়েছিলেন পত্নী শর্মিলা!
শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পতৌদি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পতৌদি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ক্যাচ ফেলেছিলেন টাইগার পতৌদি, বাবার কাছে ধমক খেয়েছিলেন পত্নী শর্মিলা!

একবার প্রয়াত ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন মনসুর আলি খান পতৌদির খারাপ খেলার জন্য দোষ দেওয়া হয়েছিল তাঁর স্ত্রী শর্মিলা ঠাকুরকে।এই অপবাদ দিয়েছিলেন শর্মিলার বাবা! রীতিমতো বকাঝকা করেছিলেন তিনি শর্মিলাকে। 

বহুবার এমন আকছার হয়েছে যে ক্রিকেট মাঠে জঘন্য পারফর্ম করলেন একজন তারকা-খেলোয়াড় আর সেই খারাপ খেলার কারণ হিসেবে তাঁর বান্ধবী কিংবা স্ত্রীকে দোষেন তামাম জনগণ। উদাহরণ হিসেবে বলা যায় ভারতীয় ক্রিকেট ক্যাপ্টেন বিরাটের এক আধবার খারাপ খেলার 'কারণ' হিসেবে স্ত্রী অনুষ্কা শর্মাকেই দায়ী করা হয়েছে নেটিজেনদের তরফে। তবে এ তো হালের ঘটনা। আগেও যে এ ধরণের কান্ড হতো,সে খবর জানতেন কি ? সম্প্রতি, এমনটাই জানালেন বর্ষীয়ান বলি-অভিনেত্রী শর্মিলা ঠাকুর। প্রসঙ্গত,এই বর্ষীয়ান অভিনেত্রীর প্রয়াত স্বামী মনসুর আলি খান পতৌদি ছিলেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন। 

সম্প্রতি,ইন্ডিয়ান চেম্বার্স অফ কমার্স সংস্থার একটি শাখার তরফে সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ ভিডিও সেশন-এর আয়োজন করা হয়েছিল।সেখানেই এই কথা বলতে শোনা গেল শর্মিলা ঠাকুরকে।  শর্মিলা বলেন,' শুধু অনুষ্কাকেই নয়, আমাকেও শুনতে হয়েছিল। আর তা বাইরের লোকের থেকে নয় মোটেই। করেছিলেন আমার বাবা !' এখানেই না থেমে ' আরাধনা '-র নায়িকা বলেন, ' মনসুর সম্ভবত একবার একটি ম্যাচের সময় সহজ ক্যাচ ফেলেছিল। সঙ্গে সঙ্গে আমার বাবা  তাঁর জন্য আমাকে দোষারোপ করা শুরু করেন।উনি রীতিমতো চিৎকার করে বলেছিলেন এর জন্য আমিই দায়ী।' অভিনেত্রীর কথায়,তাঁর বাবার যুক্তি ছিল কেন সারারাত 'টাইগার'-কে তিনি ঘরে ' আটকে ' রেখে দিয়েছিলেন নিজের সঙ্গে। নিজের বক্তব্যের শেষে হাসতে হাসতে ওই সেশনে উপস্থিত থাকা বাকিদের উদ্দেশে শর্মিলা বলেন, 'বিশ্বাস করতে পারেন এমন ঘটনাও ঘটেছে আমার সঙ্গে!' 

ওই সেশনেই আড্ডার ছলে টাইগার পতৌদির সঙ্গে তাঁর প্রেমপর্বের নানান মজাদার কিস্সাও শেয়ার করেন এই বর্ষীয়ান অভিনেত্রী। জানান, টাইগার পতৌদির ব্রিটিশ উচ্চারণের ইংরেজি বলার পাশাপাশি তাঁকে মুগ্ধ করেছিল ওঁনার অসামান্য রসবোধ। প্রসঙ্গত,এইমুহূর্তে দিল্লিতে রয়েছেন শর্মিলা। 

 

বন্ধ করুন