বাংলা নিউজ > বায়োস্কোপ > Sherlyn Chopra: ‘বাথরুমের দরজা খুলেই দেখলাম..’, KKR-এর পার্টিতে ড্রাগ সেবনের অভিযোগ এনেছিলেন শার্লিন!
শার্লিনের বিস্ফোরক অভিযোগ
শার্লিনের বিস্ফোরক অভিযোগ

Sherlyn Chopra: ‘বাথরুমের দরজা খুলেই দেখলাম..’, KKR-এর পার্টিতে ড্রাগ সেবনের অভিযোগ এনেছিলেন শার্লিন!

  • কলকাতাতে কেকেআরের জয়েল সেলিব্রেশনে যোগ দেওয়া শার্লিন চোপড়া এমনই বিস্ফোরক দাবি করেছেন। 

শাহরুখ খান পুত্র আরিয়ানের গ্রেফতারির ফের চর্চায় বলিউডের মাদক যোগ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক-যোগের চর্চা ঘুরে ফিরে এসেছে। বলিউডের সুপারস্টারের ২৩ বছর বয়সী পুত্রকে গত শনিবার রাতে এক বিলাসবহুল ক্রুজের ‘রেভ পার্টি’ থেকে আটক করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। ১৬ ঘন্টা জেরার পর রবিবার গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। একদিকে প্রকাশ্যে শাহরুখ খানের পাশে দাঁড়িয়েছেন সুনীল শেট্টি, হনসল মেহতা, পূজা ভাটরা। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় মুখ না খুললেও খান পরিবারের দুর্দিনে মন্নতে ছুটে গিয়েছেন সলমন খান, অলভিরা খান, মাহিপ কাপুররা। 

আদালতে আরিয়ানের স্বপক্ষে সওয়াল করেছেন রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানেশিন্দে, তবুও ম্যাজিস্ট্রেট কোর্টে জামিন মেলেনি। আগামী ৭ই অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতেই থাকবেন আরিয়ান। এই চাপানউতোর মাঝেই বোমা ফাটালেন শার্লিন। গত বছরের এক ইন্টারভিউয়ের ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন শার্লিন। সেই ভিডিয়োয় কেকেআরের আফটার পার্টিতে বাথরুমে খুল্লমখুল্লা ড্রাগস নেওয়ার কথা উল্লেখ করেছেন শার্লিন। ম্যাচের শেষে পার্টিতে হুল্লোড়ের মাঝে দেদার চলে ড্রাগ সেবন। বলিউড তারকা ও ক্রিকেটাররা ছাড়াও তাঁদের স্ত্রী'রাও পিছিয়ে থাকেন না, এমনই কথা বলতে শোনা গিয়েছে শার্লিনকে।

শার্লিন বলেছিলেন- 'একবার আমি কলকাতায় গিয়েছিলাম কেকেআরের ম্যাচ দেখতে। ম্যাচের শেষে পার্টিতে আমন্ত্রণ জানানো হয়েছিল আমাকে। পার্টিতে গিয়ে দেখি ক্রিকেটার, বলিউড সেলিব্রিটি সবাই দম মারো দম করছিল। নাচের মহল ছিল। সবার সঙ্গে খুব নেচেছিলাম। খুব মজা করি। এত নেচেছিলাম যে, ক্লান্ত হয়ে পড়ি। ঘামে সারা শরীর ভিজে গিয়েছিল। ওয়াশরুমে যাই ফ্রেশ হওয়ার জন্য। ওয়াশরুম খুলতেই দেখতে পাই সেখানে কী চলছে। আমাদের সুপার স্টারদের স্ত্রী'রা কোকেন, সাদা পাউডার সেবন করছিল।'

তিনি যোগ করেন- 'আমার দেখে মনে হয় কী করছে এরা? কেনই বা করছে? আমাকে দেখে ওরা হাসে। আমিও হাসি। তারপর ওখান থেকে সরে যাই। আমার মনে হয়, না বাবা, ভুল জায়গায় চলে এসেছি। বাইরে তখনও সবাই শাহরুখ খানের সঙ্গে গল্প করছে, পার্টি করছে।'

শার্লিনের এই পুরোনো ভিডিয়ো ফের একবার শোরগোল ফেলছে টুইটারে। 

বন্ধ করুন