বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipta-Soumya: ‘ভালোবাসার কামড়’-এর জেরে চর্চায়! কেমন বরের স্বপ্ন দেখেছিলেন সুদীপ্তা? মিল কতটা সৌম্যর সঙ্গে

Sudipta-Soumya: ‘ভালোবাসার কামড়’-এর জেরে চর্চায়! কেমন বরের স্বপ্ন দেখেছিলেন সুদীপ্তা? মিল কতটা সৌম্যর সঙ্গে

সুদীপ্তার পুরোনো ভিডিয়ো ভাইরাল 

Sudipta-Soumya: লাভ নয়, বছরখানেক আগেও অ্যারেঞ্জ ম্যারেজের ইচ্ছে প্রকাশ করেছিলেন সুদীপ্তা। হবু বরের মধ্যে কোন কোন গুণ থাকতে হবে? কী বলেছিলেন সৌম্য বক্সী ঘরণী।

তৃণমূূল নেতা সৌম্য বক্সীকে বিয়ে করে চর্চায় অভিনেত্রী সুদীপ্তা বক্সী (বন্দ্যোপাধ্যায়)। গত ১লা মে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ‘সোহাগ জল’-এর বেণী বৌদি। বাংলা টেলিভিশনের অতি পরিচিত নাম সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। নায়িকার বিয়ের বয়স সবে ২২ দিন। দাম্পত্য জীবনের নানান ছবি সোশ্য়াল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন সুদীপ্তা। এর মাঝেই ভাইরাল নায়িকার পুরোনো এক ভিডিয়ো।

সেখানে নিজের ভবিষ্যত স্বামীর বর্ণনা দিয়েছেন সুদীপ্তা। কেমন বর চাই? রচনার দিদি নম্বর ১-এর মঞ্চে দাঁড়িয়ে অভিনেত্রী বলেন, ‘ছেলেকে লম্বা হতে হবে। হতেই হবে, বেঁটে চলবে না’। তিন বছর প্রেম করে সৌম্যকে বিয়ে করেছেন সুদীপ্তা। তবে দিদিকে সুদীপ্তা বলেন, তিনি অ্যারেঞ্জ ম্যারেজ করবেন। পরিবারের তরফে পাত্রের খোঁজ চলছে। সৌম্য নিঃসন্দেহে সুদীপ্তার চেয়ে লম্বা। তাই লম্বা বরের আশা যে সুদীপ্তার পূরণ হয়েছে তা বলা চলে।

কিন্তু এর পাশাপাশি নিজের ভাবী বরকে নিয়ে যে সব কথা বলেছিলেন সুদীপ্তা তার সঙ্গে সৌম্যর মিল কতটা? অভিনেত্রী বলেছিলেন--'চাকরি করলে খুব ভালো। আমাকে খুব ভালোবাসবে, শিক্ষিত হতে হবে। সঙ্গে আমার মতো পাগল না হলেও, আমার পাগলামোগুলোকে সহ্য করতে হবে'।

তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর একমাত্র ছেলে সৌম্য। শাসক দলের যুবনেতা তিনি, সঙ্গে সামলান ব্যবসাও। কলকাতার গোয়েঙ্কা কলেজ অফ কমার্স অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন থেকে স্নাতক ডিগ্রি লাভ করেছেন সৌম্য, এরপর অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন।

সোমবারই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন সুদীপ্তা। যার জেরে জোর চর্চায় নতুন বউ। বিয়ের পর থেকেই সিঁথি ভরা সিঁদুর, শাঁখা-পলা হাতে দেখা মিলছে অভিনেত্রীর। বরকে নিয়ে নিমন্ত্রণ বাড়িতে হাজির হয়েছিলেন সুদীপ্তা। 

আরও পড়ুন-বিয়ের পর প্রথম! বরের সঙ্গে এই মিষ্টি কাজটা সেরে ফেললেন সুদীপ্তা,না দেখলে বড় মিস

জলপাই রঙের শাড়িতে ঝলমল করলেন নায়িকা। তবে তাঁর সৌন্দর্যকে ছাপিয়ে সবার নজর কাড়ল গলার লাল দাগ। নেটিজেনরা নিশ্চিত এটা ‘লাভ বাইটস’। নায়িকা অবশ্য সে সব নিয়ে কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, এক বিজয়া সম্মেলনীতে দেখা হয়েছিল দু'জনের। সেখান থেকেই হয় বন্ধুত্ব, তারপর প্রেম। যা পূর্ণতা পায় গত ১লা মে। আপতত একসঙ্গে আগামির স্বপ্ন বুনছেন সুদীপ্তা। বিয়ের পর শীঘ্রই কাজে ফেরার পালা নায়িকার। আপতত হানিমুনেও যাচ্ছেন না তাঁরা। কালীপুজো মিটলে মধুচন্দ্রিমায় যাবেন সৌম্য-সুদীপ্তা। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দৈনিক মজুরিতে চরম বৈষম্যের অভিযোগ মৎস্য দফতরে, বেতন পাচ্ছেন না অনেকে শিবরাত্রিতে বাড়িতে লাগাতে পারেন এই ৩ গাছ, সুখ সমৃদ্ধি তুঙ্গে রাখতে রইল টিপস ‘শো-কজ চিঠি পড়িনি, সন্ধ্যায় সুদীপদার বাড়ি চা খেতে যাব,’ বললেন কুণাল রাহা কেমন আনন্দ করেছে জামনগরে, মেয়ের সঙ্গে টুকরো মুহূর্ত ভাগ করে নিলেন আলিয়া আমাকে নিয়ে কিছু লিখবেন না, মহুয়া মৈত্রর আবেদন খারিজ করল হাইকোর্ট, জোর ধাক্কা! ‘কেঁদেই ফেললাম তখন…’, আজ কাঞ্চন-শ্রীময়ীর ফুলশয্যা, ভাত-কাপড়ে আদরে মাখামাখি লন্ডন থেকে ভারতে ফিরলেন কেএল রাহুল, খেলবেন কি IPL 2024? অহিন্দু হয়েও পুরীর জগন্নাথ মন্দিরে প্রবেশ, নিয়ম ভেঙে গ্রেফতার ৯ বাংলাদেশি ‘তাপস রায়কে দিয়ে শুরু, আরও অনেকে...’ দিলীপ ঘোষের দাবিতে জোর জল্পনা ‘আপনার কারণে সন্তানের চিকিৎসা হয়েছে, প্রণাম করতে চাই’, আবেগের বিস্ফোরণ হাইকোর্টে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.