বাংলা নিউজ > বায়োস্কোপ > সন্তানদেরও ‘অতীতের পারিবারিক ব্যবসায়’ যোগ দেওয়াতে চাও! ট্রোলের সপাটে জবাব সানির
পরিবারের সঙ্গে সানি
পরিবারের সঙ্গে সানি

সন্তানদেরও ‘অতীতের পারিবারিক ব্যবসায়’ যোগ দেওয়াতে চাও! ট্রোলের সপাটে জবাব সানির

  • তিন ছেলে-মেয়ে এবং স্বামী ড্যানিয়েলকে নিয়ে সুখী গৃহকোণ বলি অভিনেত্রী সানি লিওনির। ২০১৯ সালের এক চ্যাট শো-তে সন্তানদের কেরিয়ার নিয়ে মুখ খুলতে দেখা যায় সানিকে।

অতীত নিয়ে অনুশোচনা করতে নারাজ বলি অভিনেত্রী সানি লিওনি। সম্প্রতি আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ’এ উপস্থিত হয়েছিলেন নায়িকা। একটি ট্রোল মন্তব্য পড়ে সানি উত্তর দেন, তাঁর সন্তানদের ‘পারিবারিক ব্যবসায়’ যোগদান করতে উৎসাহ দেবেন কিনা! সানি অবশ্য মনে করিয়ে দেন, বলিউডে তিনি সফল কেরিয়ার গড়েছেন এবং মেকআপ ব্র্যান্ডের পাশাপাশি, একটি পারফিউম লাইন ব্যবসা রয়েছে তাঁর। 

শো-এর নিয়ম অনুযায়ী, তারকারা তাঁদের ট্রোল মন্তব্যগুলো পড়ে শোনান এবং তারপরে তাঁদের প্রতিক্রিয়া জানাতে হয়। সানি ট্রোলটি পড়েন, ‘পারিবারিক ব্যবসাই সম্ভবত শেষ জিনিস #SunnyLeone তাঁর সন্তানদের কেরিয়ারে বিকল্প হিসেবে পরামর্শ দেবে’। 

যাঁর উত্তরে অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ, সত্যিই! আমি কেন এটা করব? তারা যদি ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগ দিতে চায়, আমি মনে করি এটা একটি দুর্দান্ত জিনিস হবে। অথবা যদি আমার মেয়ে একটি প্রসাধনী লাইন চালাতে চায় যা আমি সবে মাত্র চালু করেছি, আমি মনে করি সেটাও একটি দুর্দান্ত পারিবারিক ব্যবসা। অথবা গত দুই বছরে আমি যে পারফিউম লাইনটি চালু করেছি, সেটাও একটা দুর্দান্ত পারিবারিক ব্যবসা। সে যেটা করতে চাইবে’। 

অভিনেত্রীর একটি বছর ৫-এর মেয়ে রয়েছে, যাঁর নাম নিশা। তিন বছরের যমজ ছেলে নোয়া এবং আশের। তিনি বলেছিলেন যে তিনি তাঁদের ভালো মানুষ হিসেবে লালন পালন করতে চান।

নায়িকার কথায়, ‘আমার জীবনের লক্ষ্য তাঁদেরকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলা। এমন একজনকে মানুষ করা, যে মানুষের প্রতি দয়ালু এবং উদার হবে। শেষপর্যন্ত তারা বিনোদনে কাজ করে কিনা তা পরের কথা.... আমার মনে হয় তাঁরা বড় হয়ে সিদ্ধান্ত নেবে.... তারা একজন দারোয়ান, আইনজীবী, চিকিৎসক, মহাকাশচারী, মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি হতে চায় বা তারা শিল্পকলায় কাজ করতে চায়, সেটা তাঁদের পছন্দ হবে’।

শো’তে, সানি একজন প্রাপ্তবয়স্ক তারকা হওয়ার কথা নিয়ে কথা বলতে গিয়ে বলেছিলেন,  তিনি এমন একটি সিদ্ধান্ত নিয়েছেন যা ‘সেই মুহুর্তের (তার) জন্য সেরা’। তিনি আরও বলেন, ‘আমি কি সেখানেই রয়েছি? একদম! আমি কি এগিয়ে এসেছি? একদমই’!

২০১১ সালে বিগ বস ৫-এ প্রতিযোগী হিসেবে দেখা যায় সানিকে। পরের বছর ‘জিসম ২’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন সানি। তিনি ‘রাগিনী এমএমএস ২’, ‘এক পহেলি লীলা’ এবং ‘মস্তিজাদে’-র মতো ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে, তাঁকে রণবিজয় সিং-এর সঙ্গে ডেটিং রিয়্যালিটি শো ‘এমটিভি স্প্লিটসভিলা ১৩’-এর হোস্ট হিসাবে দেখা যায়।

বন্ধ করুন