বাংলা নিউজ > বায়োস্কোপ > দিশাকে কবে বিয়ে করছেন টাইগার? জানালেন জ্যাকি শ্রফ
টাইগার শ্রফ ও দিশা পাটানি
টাইগার শ্রফ ও দিশা পাটানি

দিশাকে কবে বিয়ে করছেন টাইগার? জানালেন জ্যাকি শ্রফ

  • কী বলছেন টাইগারের বাবা জ্যাকি শ্রফ! জানুন..

সদ্যই ৩১-এ পা দিয়েছেন অভিনেতা টাইগার শ্রফ। ২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। তাঁর আসল নাম জয় হেমন্ত শ্রফ। বলিউডে পথ চলা শুরুর পর থেকেই একের পর এক ছবি করে গিয়েছেন তিনি। বাগী সিরিজের দুটি ছবিই ব্লকবাস্টার হিটের তকমা পেয়েছে। ১৯৯০ সালের ২ মার্চ জন্ম হয় বলিউড তারকা জ্যাকি শ্রফ ও আয়েশা শ্রফের ছেলে টাইগারের। 

ছেলের জন্মদিনে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকরে টাইগারকে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন বাবা জ্যাকি শ্রফ। টাইগার এবং দিশার সম্পর্কের গুঞ্জন বি-টাউনে কান পাতলেই শোনা যায়। যদিও কবে তাঁরা বিয়ে করছেন সে বিষয় জ্যাকিকে প্রশ্ন করা হলে তিনি জানান, আপাতত কাজকেই বিয়ে করেছেন টাইগার। বর্তমানে কাজেই ব্যস্ত তিনি। অন্য কোনও দিকে মনযোগ নেই তাঁর। 

তিনি আরও বলেন, টাইগার বিয়ের চিন্তাভাবনা করলে কাজের পাশাপাশি সেদিকেও মনযোগ দেবে সে। অভিনেতার কথায়, ছেলে টাইগার এমনই। কোনো দিকে মনোনিবেশ করলে অন্য কোনো দিকে নজর দেয়না সে। আপাতত টাইগারের বিয়ের কোনো পরিকল্পনা নেই বলেই জানান তিনি। ছেলের জন্মদিনে অবশ্য তিনি প্রতিবছর একটি করে গাছ লাগান সেকথাও জানিয়েছেন।

পুরনো এক সাক্ষাৎকারে দিশা সম্পর্কে প্রশ্ন করা হলে টাইগার জানিয়েছিলেন, দিশার আচার-আচরণই আকৃষ্ট করেছে তাঁকে। দুজেনর মধ্যে অনেক কিছুর মিল রয়েছে। তাই তাঁদের সম্পর্কটাও দৃঢ় হয়েছে। কবে বিয়ের পিঁড়িতে বসছেন দিশা-টাইগার! এখন অপেক্ষায় অনুরাগীরা। 

বন্ধ করুন