বাংলা নিউজ > বায়োস্কোপ > নেহা কক্করের গান শুনে চরম বিরক্ত হয়েছিলেন অনু মালিক, ভাইরাল থ্রোব্যাক ভিডিয়ো
নেহা কক্করের গান শুনে চরম বিরক্ত হয়েছিলেন অনু মালিক। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নেহা কক্করের গান শুনে চরম বিরক্ত হয়েছিলেন অনু মালিক। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

নেহা কক্করের গান শুনে চরম বিরক্ত হয়েছিলেন অনু মালিক, ভাইরাল থ্রোব্যাক ভিডিয়ো

  • সম্প্রতি, ভাইরাল হয়েছে নেহা কক্করের একটি  পুরোনো ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে একটি জনপ্রিয় গানের শোয়ে তাঁর গান শুনে বিচারক অনু মালিক চরম বিরক্ত।

এইমুহূর্তে বলিউডে গায়িকাদের মধ্যে অন্যতম নাম নেহা কক্কর। পর্দায় টিনসেল টাউনের প্রথম সারির নায়িকাদের ছবিতে তাঁর গান জায়গা করে নেওয়ার পাশাপাশি তাঁর গাওয়া অধিকাংশই গানই রয়েছে চার্টবাস্টারের তালিকায় একেবারে ওপরের দিকে। ' কালা চশমা ',' দিলবর দিলবর', 'ও সাকি সাকি ', আঁখ মারে ' প্রভৃতি গানের সুরে পা দোলাননি এমন শ্রোতা বিরল। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয় এই গায়িকা। ইনস্টাগ্রামে রয়েছে তাঁর ৫৫ মিলিয়ন ফলোয়ার্স। 

এই নেহা কক্করেরই বলিউডের যাত্রা শুরু হয়েছিল ছোটপর্দার জনপ্রিয় গানের শো ' ইন্ডিয়ান আইডল '-এর হাত ধরে। এই মিউজিক রিয়েলিটি দ্বিতীয় সিজনে অন্যতম প্রতিযোগী ছিলেন নেহা। তবে সেবার বেশিদিন ওই শোয়ে তিনি টেকেননি। বাদ পড়েছিলেন। সম্প্রতি, সেই শোয়ের একটি পুরোনো ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে শোয়ে নেহার গান শুনে চরম বিরক্তি প্রকাশ করছেন শোয়ের তৎকালীন বিচারক সুরকার অনু মালিক। ওই বলি-সুরকারের বিরক্তি এতটাই চরমে পৌঁছয় যে তাঁকে বলতে শোনা যায়, ' নেহা এ কী গাইছিস তুই ? তোর গান শুনে তো আমার নিজেকেই কষিয়ে থাপ্পড় মারতে ইচ্ছে করছে !' এখানেই না থেমে রাগের চোটে  নিজের গালে হালকা থাপ্পড়ও কষিয়েছিলেন অনু। স্বাভাবিকভাবেই গোটা ঘটনায় চরম হতবাক হয়ে গেছিলেন নেহা। 

প্রসঙ্গত, এই মূহুর্তে ওই একই রিয়েলিটিশো ' ইন্ডিয়ান আইডল ' এর ১২নম্বর সিজনের অন্যতম বিচারক নেহা। সহ বিচারক হিসেবে তাঁর পাশে রয়েছেন প্রখ্যাত সুরকার বিশাল দাদলানি ও হিমেশ রেশম্মিয়া।

 

বন্ধ করুন