বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যাটরিনা কইফের সঙ্গে কথা জীবনের অন্যতম সেরা মুহূর্ত, জানিয়েছিলেন বিরাট কোহলি!
ক্যাটরিনা কইফের দারুণ ভক্ত ছিলেন বিরাত ।ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ক্যাটরিনা কইফের দারুণ ভক্ত ছিলেন বিরাত ।ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ক্যাটরিনা কইফের সঙ্গে কথা জীবনের অন্যতম সেরা মুহূর্ত, জানিয়েছিলেন বিরাট কোহলি!

ক্যাটরিনা কইফের সঙ্গে দু'মিনিটের জন্য কথা বলাই তাঁর জীবনে অন্যতম সেরা মুহূর্ত, এমনটাই জানিয়েছিলেন ভারতীয় দলের ক্যাপ্টেন বিরাট কোহলি। বহু পুরোনো ভিডিওতে তরুণ বিরাটের এই কথা বর্তমানে ভাইরাল।

বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা 'তাঁর' অনুরাগীর সংখ্যা ঈর্ষণীয় যে কোনও বলি-তারকার কাছে।তাছাড়া এইমুহূর্তে 'তাঁর ' জনপ্রিয়তা লজ্জা দিতে পারে যেকোনও প্রথম সারির বলি-তারকার পাশাপাশি দেশের তাবড় তাবড় রাজনৈতিক ব্যক্তিত্বদেরও। ' তিনি ' অর্থাৎ ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি।সেই বিরাট কোহলিই একবার ক্যামেরার সামনে প্রকাশ্যে বলেছিলেন তাঁর জীবনে অন্যতম সেরা মুহূর্ত ক্যাটরিনা কইফের সঙ্গে কথা বলা! সম্প্রতি,সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে বিরাটের বলা সেই ভিডিও। আসুন,জানা যাক গোটা বিষয়টা। 

তখন সবে ভারতীয় ক্রিকেট দলে সুযোগ পেয়েছেন বিরাট। অবশ্য ততদিনে তিনি তারকা।জমিয়ে খেলছেন আইপিএল।হার্টথ্রব হয়ে উঠছেন দেশের অষ্টাদশীদের। এমনই এক আইপিএল মরশুমে চলা একটি ম্যাচ পরবর্তী পার্টিতে ওই ' থ্রোব্যাক ' ভিডিওতে বিরাটের উদ্দেশে করা ভিজে বাণীর করা প্রশ্ন ছিল তখনও যাবৎ বিরাটের জীবনে সেরা ' অফ দ্য ফিল্ড মোমেন্ট ' অর্থাৎ মাঠের বাইরে ঘটা সেরা মুহূর্ত কী ? একমুহূর্ত সময় না নিয়ে তরুণ বিরাটের চটপট উত্তর ছিল,' ক্যাটরিনা কইফের সঙ্গে কথা বলা। একবার ম্যাচ শেষে ক্যাটরিনা নিজে থেকে এসে মিনিট দুয়েক আমার সঙ্গে কথা বলেছিলেন। ওটাই আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত!'  প্রশ্ন আসে, কী ধরনের কথা বলেছিলেন ' ক্যাট '? বিরাট জানিয়েছিলেন ম্যাচে তাঁর খেলার প্রশংসা করে শুভেচ্ছা জানিয়েছিলেন ক্যাটরিনা। তারপর ম্যাচ সম্পর্কিতই এটা-সেটা কথা। এরপর ফের জিজ্ঞাসা করা হয়, বিরাট সত্যি কথা বলছেন কি না। বিরাটের লাজুক স্বরে ফের ঝটিতি জবাব ছিল,' একি! মিথ্যা বলতে যাবো কেন আমি এই ব্যাপারে ?'

এইমুহূর্তে স্ত্রী অনুষ্কা শর্মা ও তাঁদের সন্তান ভমিকার সঙ্গে দারুণভাবে জমাটি ঘর সংসার করছে বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন।প্রসঙ্গত, চলতি বছরে ' বিশ্ব নারী দিবস ‘ উপলক্ষে বিরাটের করা একটি পোস্টে হৃদয় চিহ্ন দিয়ে নিজের পছন্দের কথাও জানিয়েছিলেন ক্যাটরিনা। উল্লেখ্য,বর্তমানে  ’বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্স ' দলেরহয়ে আইপিএল খেলতে ব্যস্ত বিরাট।

বন্ধ করুন