বাংলা নিউজ > বায়োস্কোপ > মেরে মেহবুব কয়ামত হোগি.. বিরাটের গলায় এই গান শুনে কেঁদে ফেলেছিলেন অনুষ্কা!
অনুষ্কার জন্য গান গাইছেন কোহলি
অনুষ্কার জন্য গান গাইছেন কোহলি

মেরে মেহবুব কয়ামত হোগি.. বিরাটের গলায় এই গান শুনে কেঁদে ফেলেছিলেন অনুষ্কা!

  • খালি গলায় হবু বউয়ের জন্য গান গেয়েছিলেন বিরাট, আবেগঘন হয়ে পড়েন অনুষ্কা। 

ক্রিকেটের ২২ গজে ব্যাট হাতে বিরাট কোহিল ম্যাজিক বরাবর মুগ্ধ করে আপামর ভারতীয়কে। স্বামী হিসাবেও কম যান না, কোহলি। সেই প্রমাণ হামেশাই দিয়ে থাকেন ভামিকার বাবা। জানেন কি বিরাট কোহলির একটা লুকানো প্রতিভার আছে? ২০১৭ সালে অনুষ্কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বিরাট। আর সেই সময় এক অনুষ্ঠানে হবু বউয়ের জন্য গান গেয়েছিলেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। সম্প্রতি কোহলির গাওয়া ‘মেহবুব কায়ামত হোগি’ গানটি ভাইরাল হয়েছে সোশ্যালে। কিশোর কুমারের গাওয়া এই কালজয়ী গান খালি গলায় গেয়ে সকলকে চমকে দেন বিরাট। 

বিরুষ্কার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত কোনও অতিথিই এই ভিডিয়ো রেকর্ড করেছেন। বিরাট যখন প্রিয়তমার কথা ভেবে সুরের মুর্ছনায় ডুব দিয়েছেন, তখন আবেগঘন অনুষ্কাও। মোবাইল ক্যামেরা অনুষ্কার দিকে তাক করতেই ধরা পড়েছে সেই ছবি। 

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। প্রথম দেখতেই অনুষ্কাকে মনে ধরেছিল বিরাটের। এক সাক্ষাৎকারে অধিনায়ক জানিয়েছেন, সেটে অনুষ্কার আত্নবিশ্বাসের সামনে নিজেকে বোকা অনুভব হচ্ছিল তাঁর। এরপর ২০১৬ সালে এই জুটির ব্রেক-আপের খবরও সামনে আসে। তবে সব মনোমালিন্য দূর করে ২০১৭-র ১১ই ডিসেম্বর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন বিরাট-অনুষ্কা। রূপকথার প্রেমকাহিনি পায় তার কাঙ্খিত পরিণতি। চলতি বছর জানুয়ারিতে, বিয়ের তিন বছরের মাথায় এই জুটির কোল আলো করে এসেছে তাঁদের প্রথম সন্তান, ভামিকা। মেয়ের ঝলক প্রকাশ্যে আনলেও এখনও পর্যন্ত মেয়ের মুখ সোশ্যাল মিডিয়ায় সামনে আননেননি এই তারকা দম্পতি। 

সন্তানকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে দূরেই রাখতে চান, সেকথা ভামিকার জন্মের আগেই জানিয়েছিলেন অনুষ্কা। তাঁর কথায়, ‘আমরা অনেক ভাবনাচিন্তা করেছি। জনগণের চোখের সামনে অবশ্যই আমরা আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাই না। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত। অন্যদের চেয়ে তোমার সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত'।

বন্ধ করুন