বাংলা নিউজ > বায়োস্কোপ > Devlina-Gourab: ‘বাচ্চা কবে নেবে?’ রাখঢাক না রেখে জবাব গৌরব ঘরণী দেবলীনার
দেবলীনার নতুন কীর্তি!
দেবলীনার নতুন কীর্তি!

Devlina-Gourab: ‘বাচ্চা কবে নেবে?’ রাখঢাক না রেখে জবাব গৌরব ঘরণী দেবলীনার

  • কবে মা হচ্ছেন দেবলীনা? অকপটে উত্তর দিলেন উত্তম কুমারের নাতবউ। 

দেখতে দেখতে প্রথম বিবাহবার্ষিকী পার করে ফেলেছেন টলিউডের মিষ্টি দম্পতি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। প্রেম হোক বা বিয়ে সব নিয়েই খুল্লমুখুল্লা দেবলীনা। কোনওদিন লুকিয়ে রাখেননি নিজেদের প্রেম সম্পর্ক। বিয়ের প্রতি অনুষ্ঠানের ঝলক উঠে এসেছে দুজনের সোশ্যাল মিডিয়া পেজে। প্রায় তিন বছর প্রেম সম্পর্কে আবদ্ধ থাকার পর ২০২০ সালের ডিসেম্বরে চার হাত এক হয় দুজনের। গৌরবের জন্য সহজ ছিল না বিয়ের এই সিদ্ধান্ত, কারণ আগে একবার ভাঙা বিয়ের মধ্যে দিয়ে দিয়েছেন তিনি। তবে দেবলীনা শক্ত করে ধরেছিলেন গাঁটছড়ার ‘ঋদ্ধিমান’-এর হাতটা। এর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন উত্তম কুমারের নাতি।

বিয়ের পর থেকেই হামেশাই মেয়েদের একটা প্রশ্নের মুখে পড়তে হয়, কবে মা হবে? সন্তান নিয়ে কী পরিকল্পনা? এবার সক্কলকে এই বহুচর্চিত প্রশ্নের জবাবটা সরাসরি দিয়ে দিলেন দেবলীনা। জানালেন ‘কবে বাচ্চা নেবেন’ তিনি। সম্প্রতি ফেসবুকে একটি ১০ সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী, আর সেখানেই সবটা জানালেন ‘রঙ্গবতী’ গার্ল। 

কী রয়েছে সেখানে? দেখা যাচ্ছে পার্কের মধ্যে ক্যাজুয়াল পোশাকে একটি ঢেঁকির উপর বসে রয়েছেন দেবলীনা। সেখানেই একটি ভাইরাল রিলে ঠোঁট নাড়লেন নায়িকা। ‘কবে মা হচ্ছো এই কথাটাই সবাই আমাকে জিজ্ঞাসা করছে? আমি কবে মা হব? কবে বাচ্চা নেব? আমি নিজেই তো বাচ্চা!' এই বলেই হাসতে হাসতে পা ছুঁড়ে দেন দেবলীনা। আর ভিডিয়োর ক্যাপশনে লেখেন, ‘হ্যাঁ, এটাই আমি’। 

এমনিতে বেশ ঠোঁটকাটা দেবাশিস কুমার কন্যা। এবার মজাদার রিল ভিডিয়ো বানিয়ে নিন্দুকদের চুপ করালেন অভিনেত্রী। স্পষ্ট বললেন, নিজের সিদ্ধান্তেই তিনি মা হবেন। ব্যক্তিগত বিষয়ে অন্যদের হস্তক্ষেপ নিষ্প্রয়োজন। 

উল্লেখ্য, ২০১৭ সালে গৌরবের দিদির বাড়িতে লক্ষ্মী পুজোয় শরিক হয়েছিলেন দেবলীনা। সেখানে ধপাস করে প্রেমে পড়ে যান গৌরবের। সেই শুরু, এরপর চুটিয়ে প্রেম আর অবশেষে বিয়ে। এখন গুছিয়ে সংসার করছেন দুজনে। আপতত গৌরবকে দেখা যাচ্ছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে, অন্যদিকে ‘ডান্স বাংলা ডান্স’-এর মেন্টর হিসাবে শেষ ছোটপর্দায় দেখা গিয়েছে দেবলীনাকে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’সহ অভিনেত্রীর বেশ কিছু ছবি। 

বন্ধ করুন