বাংলা নিউজ > বায়োস্কোপ > জামা কোথায়? বোন অর্পিতার বিয়েতেও খালি গায়ে, তোয়ালে জড়িয়েই ঘুরছিলেন সলমন!
বোন অর্পিতার সঙ্গে সলমন
বোন অর্পিতার সঙ্গে সলমন

জামা কোথায়? বোন অর্পিতার বিয়েতেও খালি গায়ে, তোয়ালে জড়িয়েই ঘুরছিলেন সলমন!

  • তোয়ালে জড়িয়ে সলমন, উর্ধাঙ্গে নেই সুতোর লেশমাত্র। দেখুন সেই ভাইরাল ছবি..

বোন অর্পিতার বিয়েতে খালি গায়ে ঘুরছিলেন সলমন খান। পুরনো স্মৃতি উস্কে সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন অর্পিতা খান। ২০১৪ সালে অভিনেতা আয়ুষ শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সলমনের ‘বেবি সিস্টার’। ছবিতে দেখা যাচ্ছে সাদা তোয়ালে কোমরে জড়িয়ে খালি গায়ে অভিনেতাকে। 

ছবি পোস্ট করে ক্যাপশনে অর্পিতা লেখেন, ‘পছন্দের স্মৃতি’। ছবিতে সাদার মধ্যে কমলা-বেগুনি কারুকার্য করা লেহেঙ্গায় দেখা গেছে অর্পিতাকে। হালকা কার্লি চুলের সঙ্গে সামান্য মেকআপে ধরা দিয়েছেন তিনি। তাঁর পাশে সলমনকে দেখা যাচ্ছে বিনা টি-শার্টে। মূলত, আদুরে বোনের বিয়েতে ব্যস্ত দাদা টি-শার্ট পরারও সময় পানননি।

ছবিটি শেয়ার করার পরই পরিচালক কবীর খান-এর স্ত্রী মিনি মাথুর কমেন্টে লেখেন, ‘এই সকালটার কথা আমার মনে আছে বেশ’। আরও অনেককে ছবিতে কমেন্ট করতে দেখা যায়।

২০১৪ সালে ধুমধাম করে অর্পিতার বিয়ে দিয়েছিলেন সলমন। হায়দরাবাদের তাজ ফলকনামায় বসেছিল এই শাহী বিয়ের আসর। বোনের জীবনের বিশেষ দিনটা খাস করতে তুলতে কোনও খামতি রাখেননি, তাঁর তিন ভাইজান- সলমন, আরবাজ ও সোহেল। উল্লেখ্য, সলমন খানের বাবা সেলিম খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা। দুই ছেলে মেয়ে-আহিল ও আয়াতকে নিয়ে এখন সুখী গৃহকোণ অর্পিতা-আয়ুষের। ২০১৯ সালের ডিসেম্বরের ২৭ তারিখ, সলমনের জন্মদিনের দিনই আয়াতের জন্ম দিয়েছেন অর্পিতা। প্রিয় দাদাকে এটাই ছিল তাঁর জন্মদিনের উপহার। 

বর্তমানে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’(Antim: The Final Truth) ছবির শ্যুটিংয়ে ব্যস্ত সলমন। একজন শিখ পুলিশের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। এই সিনেমায় তাঁর সঙ্গে অভিনয় করছেন ভগ্নিপতি আয়ুষ শর্মাও। 

বন্ধ করুন