বাংলা নিউজ > বায়োস্কোপ > তৈমুরকে কি বেশি ভালোবাসেন সইফ? অবশেষে মিলল উত্তর

খুব শীঘ্রই চতুর্থ সন্তানের পিতা হতে চলেছেন বলি তারকা সইফ আলি খান। ইতিমধ্যেই তৈমুর, ইব্রাহিম এবং অভিনেত্রী সারা আলি খানের পিতার ভূমিকায় আসীন পতৌদির নবাব। আপাতত বর্তমান স্ত্রী করিনার দ্বিতীয় সন্তানের জন্মের অপেক্ষায় রয়েছেন তিনি। বর্তমানে তৈমুর ও করিনার সাথেই মুম্বইতে থাকেন তিনি। অপরদিকে সারা এবং ইব্রাহিম তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের সাথেই বাস করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সইফের কাছে জানতে চাওয়া হয়েছিল, তিন সন্তানকে সমান ভাবে সময় না দিতে পারায় কি কিছুটা হলেও মন কষ্টে ভোগেন? উত্তরে তিনি জানান , প্রতিটি সন্তানকেই তিনি সমান ভালোবাসেন। সকলের জন্যই তাঁর হৃদয়ে সমান স্থান রয়েছে। হয়তো ছোট্ট তৈমুরের সাথে তিনি দীর্ঘ সময় কাটাতে পারেন, কিন্তু তার মানে কখনোই সারা বা ইব্রাহিমকে এড়িয়ে চলা নয়। প্রত্যেক সন্তানের জন্ম হওয়ার সাথে সাথে নিজের হৃদয়ের মাঝেও সমান ভাগ তৈরী হয়ে যায়। আমি চাইলেই ইব্রাহিম বা সারার সাথে চ্যাট করতে পারি, ডিনারে যেতে পারি,কিন্তু তৈমুরের সাথে তা কিন্তু পারিনা। '

ইব্রাহিমকে বলিউডে প্রবেশের আগে আরও কিছুদিন অপেক্ষার পরামর্শ দিয়েছিলেন সইফ। তবে তৈমুরকেও একজন অভিনেতা হিসেবেই দেখতে চান তিনি, এমনটাই জানিয়েছেন স্যাক্রেড গেমস খ্যাত তারকা।

বন্ধ করুন