বাড়ি > বায়োস্কোপ > কোন কোন ছবির শুটিং চলছে? নিউ নর্মালে এক চক্কর টলিউডে
বাংলা ছবির শুটিং চলছে আনলক পর্বে।
বাংলা ছবির শুটিং চলছে আনলক পর্বে।

কোন কোন ছবির শুটিং চলছে? নিউ নর্মালে এক চক্কর টলিউডে

এই মুহূর্তে টলিউডে শুটিং চলছে অনেকগুলি ফিচার ফিল্মের। আনলক পর্বে, নিউ নর্মালে কাজের অনেক অসুবিধা রয়েছে। তবুও আশাবাদী টলিউড। 

আনলক পর্বে টলিউডে শুরু হয়েছে শুটিং। জোরকদমে সেই কাজ এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছে টলিউড। তবে যতক্ষণ না পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হচ্ছে, ততক্ষণ কিছুই বলা যাচ্ছে না শুটিংয়ের ভবিষ্যৎ নিয়ে। আউটডোর শুটিং সমস্যা, ছোটো ইউনিট নিয়ে কাজ, স্বাস্থ্যবিধি নিয়ম মেনে শুটিং ইত্যাদি বিভিন্ন বিষয় বাঁধা হয়ে দাঁড়িয়েছে এই মুহূর্তে। তারইমধ্যে জিৎ প্রযোজিত ‘সুইৎজারল্যান্ড’ -এর পোস্ট প্রডাকশনের কাজ শুরু হওয়ার কথা। শুরু হওয়ার কথা শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘হামি টু’-র কাজ। পরিচালকের অপর একটি ছবি ‘বেলা শুরু’ এখন মুক্তির অপেক্ষায়। কাঞ্চন মল্লিক অভিনীত ‘টেনিদা’-র কাজ প্রায় শেষ। আবহ সঙ্গীতের বাকি থাকা সামান্য কাজ এখন চলছে। গ্রিন টাচ এন্টারটেনমেন্টের ‘দুর্গ রহস্য’-র শুটিং শুরুর নির্দিষ্ট দিন খুব তাড়াতাড়ি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। 

ধ্রুব বন্দোপাধ্যায়ের ‘গোলন্দাজ’-এর অনেকটাই কাজ বাকি। কিন্তু আনলক পর্বে এই ছবির শুটিংয়ের ক্ষেত্রে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে ছোটো ইউনিট। কারণ খেলার মাঠের ক্লাইম্যাক্স এত সংক্ষিপ্ত ইউনিট নিয়ে শুটিং করা অসম্ভব। সব ঠিক থাকলে শীতের ছুটিতে মুক্তি পাবে দেব অভিনীত অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি ‘টনিক’। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অর্ধাঙ্গিনী’ এবং পরমব্রত চট্টোপাধয়ায়ের ‘বনি’-র বাকি থাকা কাজের শুটিং আরম্ভ হবে কয়েকদিনের মধ্যেই। 

ইতিমধ্যে মিমি, নুসরত ও যশের ছবি ‘এসওএস কলকাতা’-র শুটিং শুরু হয়েছে।  চলছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত এবং যিশু সেনগুপ্ত অভিনীত সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’-এর শুটিং। দেব প্রযোজিত ‘কিসমিস’-এর কাজের সিংহভাগটাই বাকি। বার্সেলোনা ও ব্যাঙ্ককে কবে শুটিং যাবে, তা এখন বলা যাচ্ছে না। বাকি রয়েছে উত্তরপর্বের রেইকি পর্বও। শুধুমাত্র গ্রাফিক্সের কাজ কিছুটা এগিয়েছে। এক্ষেত্রে আগামী বছর পুজোয় ‘কিসমিস’ রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন ছবির কর্মকর্তারা। অরিন্দম শীলের ‘মায়াকুমারী’-র পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ‘অন্য শবর’-র কাজ শুরু হওয়ার কথা চলছে।

বন্ধ করুন