বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: '৯.৩০ টা'র সময় কে ঘুমোতে যায়?' ঘুমন্ত বিরাটকে জাপটে ধরে সেলফি তুললেন অনুষ্কা
বিরুষ্কার কিউট সেলফি
বিরুষ্কার কিউট সেলফি

Virat-Anushka: '৯.৩০ টা'র সময় কে ঘুমোতে যায়?' ঘুমন্ত বিরাটকে জাপটে ধরে সেলফি তুললেন অনুষ্কা

  • মেয়ের জন্মদিনের আগের রাতেও জলদি ঘুমের দেশে যাওয়ার প্রস্তুতি বিরাটের, খুশি নন অনুষ্কা! 

সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবনের টুকরো ঝলক মাঝেমধ্যে তুলে ধরেন অনুষ্কা শর্মা। মঙ্গলবার এক বছর পূর্ণ করল বিরুষ্কা কন্যা ভামিকা। আর মেয়ের জন্মদিনের আগের রাতে স্বামীর সঙ্গে খুনসুটির মুহূর্ত শেয়ার করেন বিরাট ঘরণী। আপতত দক্ষিণ আফ্রিকায় রয়েছেন বিরাট-অনুষ্কা। জলদি ঘুমোতে যেতে ব্যস্ত বিরাট, সেই সময়ই টেনে হিঁচড়ে খচাত করে স্বামীর সঙ্গে একটি সেলফি তুলেছেন অনুষ্কা। অন্তত তেমনটাই বলছে অনুষ্কার ছবির ক্যাপশন। 

ইনস্টাগ্রাম স্টোরিতে ওই সেলফি শেয়ার করে অনুষ্কা লিখেছেন, ‘কে ৯.৩০টার সময় ঘুমোতে যায়?’ ছবিতে কালো হুডিতে পাওয়া গেল অনুষ্কাকে। টিম ইন্ডিয়ার লোগো দেওয়া পুলওভার পরে রয়েছেন বিরাট। ছবিতে ক্যামেরার দিতে তাকিয়ে দুজনকেই হাসতে দেখা গিয়েছে। পরস্পরের হাত জাপটে রয়েছেন এই তারকা দম্পতি। 

বিরাটকে প্রেমেমাখা বকুনি দিলেন অনুষ্কা
বিরাটকে প্রেমেমাখা বকুনি দিলেন অনুষ্কা

আপতত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে সে দেশে রয়েছন বিরাট। চোটের জেরে দ্বিতীয় টেস্টে অংশ নিতে পারেননি কোহলি। আজ থেকে কেপ টাউনে শুরু হতে চলা সিরিজ নির্ণায়ক তৃতীয় টেস্টে মাঠে নামবেন বিরাট। ভামিকার  প্রথম বার্থ ডে-তে জাতীয় দলের হয়ে ম্যাচ খেলতে ব্যস্ত থাকবেন বিরাট, তবে ঘরোয়া সেলিব্রেশন যে হবে তা নিশ্চিত। 

উল্লেখ্য, গত তিন বছর ধরে অভিনয়ের দুনিয়া থেকে গায়েব অনুষ্কা। তবে নতুন বছরে সুখবর দিয়েছেন অভিনেত্রী। ঝুলন গোস্বামীর বায়োপিকের সঙ্গে কামব্যাক করছেন তিনি। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’। পরিচালনায় প্রসিত রায়। গত সপ্তাহে ছবির টিজারও প্রকাশ্যে এনেছেন অনুষ্কা। সরাসরি নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন