বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: তারকা খচিত মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম করলেন খোদ অমিতাভ বচ্চন, কে এই অশ্বিনী দত্ত?

Amitabh Bachchan: তারকা খচিত মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম করলেন খোদ অমিতাভ বচ্চন, কে এই অশ্বিনী দত্ত?

অশ্বিনী দত্তর পা ছুঁয়ে প্রণাম বিগ বি অমিতাভের, কে তিনি?

বুধবার মুম্বইয়ে 'কল্কি ২৮৯৮ এডি'র প্রি-রিলিজ ইভেন্ট হয়। অশ্বিনী দত্তের পা ছুঁয়ে সবাইকে চমকে দিয়েছিলেন অমিতাভ বচ্চন।

মুম্বইয়ে আয়োজিত কল্কি ২৮৯৮ এডি-র প্রি-রিলিজ ইভেন্ট। বুধবার সেই অনুষ্ঠানে হাজির প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান এবং রানা দাগ্গুবাতি অমিতাভ বচ্চন নাগ অশ্বিন সহ আরও অনেকেই। ইতিমধ্যেই সামনে এসেছে সেই অনুষ্ঠানের নানান মুহূর্ত। তবে তারই মধ্যে নেটপাড়ার নজর কেড়েছে অনুষ্ঠান মঞ্চে উপস্থিত অশ্বিনী দত্তের পা ছুঁয়ে অমিতাভের প্রণাম করতে যাওয়া।

অশ্বিনী দত্তের পা ছুঁয়ে প্রণাম অমিতাভের 

প্রযোজক অশ্বিনী যখন মঞ্চে ওঠেন, তখন অমিতাভ বলেন, 'দুই কন্যা স্বপ্না ও প্রিয়াঙ্কার সঙ্গে তিনিই বৈজয়ন্তী ফিল্মসের মালিক। অথচ আমি অশ্বিনীর মতে সহজ, নম্র মানুষ দেখিনি। তিনিই সেই ব্যক্তি যিনি সবসময়ই প্রথম গিয়ে সেটে উপস্থিত হতেন। আবার তিনিই অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে পৌঁছে যেতেন। তিনি সমসময় খেয়াল রাখেন, যাতে সকলে সুরক্ষিত থাকেন, কেউ এভাবে এত চিন্তা করেন না। এরপরই অমিতাভ অশ্বিনী দত্তের পা ছুঁয়ে প্রণাম করতে যান। সম্মান ফিরিয়ে দিয়ে পাল্টা তখনই বিগ বি-র পা ছুঁয়ে প্রণাম করেন অশ্বিনী দত্ত।  পাপারাৎজির লেন্সবন্দি হওয়া সেই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে।

আরও পড়ুন-আদরের অনন্তকে গলায় জড়িয়ে হাজির সৃজিত, পোষ্যকে নিয়ে মুখোমুখি তাপস পালের স্ত্রী নন্দিনী, তারপর?

 ভাইরাল সেই মুহূর্তের স্ক্রিনশট শেয়ার করেছেন পরিচালক রামগোপাল বর্মা। তিনি লেখএন, 'অমিতাভ বচ্চন যেভাবে অশ্বিনী দত্তকে সম্মান দেখিয়েছেন তেমনটা খুব কম অভিনেতাকেই দেখেছি। কৃতিত্বের উচ্চতর সীমা এখানে। আমার সন্দেহ আছে এন টি রামা রাও থেকে শুরু করে বর্তমান প্রজন্মের তরুণ নায়কদের কেউ একাজ করছেন কিনা! এমনকি আমি বিগ বিকেও তার পুরো ক্যারিয়ারে অন্য কোনও প্রযোজকের সঙ্গে এমনটা করতে দেখিনি। কুর্নিশ দত্ত গারু।

কে এই অশ্বিনী দত্ত?

১৯৭৪ সালে প্রতিষ্ঠিত দক্ষিণের অন্যতম বড় প্রোডাকশন হাউস বৈজয়ন্তী মুভিজের মালিক অশ্বিনী দত্ত। স্বপ্না সিনেমার প্রযোজনায় তাঁর সঙ্গে কাজ করেছেন, তাঁর তিন মেয়ে স্বপ্না, প্রিয়াঙ্কা, শ্রাবন্তী। তাঁর মেয়ে প্রিয়াঙ্কা পরিচালক নাগ অশ্বিনকে বিয়ে করেন, যিনি কিনা কল্কি ২৮৯৮ খ্রিস্টাব্দ পরিচালনা করেছিলেন।

নিজের কর্মজীবনে অশ্বিনী দত্ত  এনটিআর, এএনআর, কৃষ্ণ, শোভন বাবু, কৃষ্ণম রাজু, চিরঞ্জীবী, ভেঙ্কটেশ, বালাকৃষ্ণ, নাগার্জুনা, মহেশ বাবু, আল্লু অর্জুন, জুনিয়র এনটিআর এবং রাম চরণ অভিনীত ব্লকবাস্টারগুলিকে ছবির প্রযোজক হিসাবে কাজ করেছেন। ২০১১ সালের 'শক্তি' ছবির পর তিনি কিছুটা বিরতি নিয়ে ২০১৭ সালের হিট ছবি 'মহানতি' ছবি দিয়ে প্রযোজনায় ফেরেন অশ্বিনী দত্ত। চিরঞ্জীবী ও শ্রীদেবী অভিনীত ১৯৯০ সালের ছবিটি  বৈজয়ন্তী মুভিজ দ্বারা নির্মিত সেরা ছবিগুলির মধ্যে একটি। এটি অশ্বিনীর ব্যক্তিগতভাবে প্রিয় ছবিও বটে।

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.