বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরো ‘বাপ কা ব্যাটা’! সিড-মিঠাইের ছেলে শাক্যর আসল পরিচয় জানলে আপনার মুখও হাঁ হবে

পুরো ‘বাপ কা ব্যাটা’! সিড-মিঠাইের ছেলে শাক্যর আসল পরিচয় জানলে আপনার মুখও হাঁ হবে

মিঠাই-এর শাক্যর আসল পরিচয় কী?

মিঠাই-তে ১৪ নভেম্বর থেকে দেখা যাবে বালক শাক্যকে। সেই চরিত্রে অভিনয় করবেন ধৃতিষ্মান চক্রবর্তী। জানুন এই ওয়ান্ডার বয়-এর ব্যাপারে। 

জি বাংলার ধারাবাহিক মিঠাই-এর টিআরপি কম হলে কী হবে, চর্চা কম হওয়ার নাম নেয় না। আপাতত গোটা মোদক পরিবার ব্যস্ত শাক্যকে নিয়ে। মানে মিঠাই আর সিডের ছেলে। ১৪ নভেম্বর থেকে বদলাচ্ছে টাইম স্লট। আর তাতে দেখা মিলবে শাক্যর বালকবেলা। ইতিমধ্যেই প্রোমো এসেছে সামনে। আর মিষ্টি অভিনয় দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছে এই পুচকে। চলুন জেনে নেই মিঠাই-এর শাক্যর আসল পরিচয়।

বেবি শাক্যর আসল নাম ধৃতিষ্মান চক্রবর্তী। বয়স মাত্র ৫ বছর। ভাববেন না এই প্রথম সে জনপ্রিয়তা পাচ্ছে। ইতিমধ্যেই কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিতি তাঁর রয়েছে। এইটুকু বয়সেই ৫টি ভাষায় গান গেয়ে সবাইকে চমকে দিয়েছে। যে খবর আবার টুইট করে শেয়ার করেছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই খুদেকে ‘রাষ্ট্রীয় বাল পুরস্কার’ দেওয়ার ঘোষণাও করেছেন তিনি।

ধৃতিষ্মানের বয়স যখন মাত্র ১১ মাস তখন থেকেই গানের প্রতি ঝোঁক। কেউ গান গাইতে শুরু করলেই চুপ করে শুনত সে। অহমিয়া, সংস্কৃত, বাংলা, হিন্দি এবং ইংরাজি ভাষায় গান গেয়ে গিনিস বুক অফ রেকর্ডে নাম তুলেছেন। ইয়ংগেস্ট মাল্টিলিঙ্গুয়াল সিঙ্গারের খ্যাতিও দেওয়া হয়েছে।

এখানেই কিন্তু শেষ নয়, এই বয়সেই সে ৭০টির বেশি গান রেকর্ড করে ফেলেছেন। ইউটিউবে তাঁর চ্যানেলে ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়, প্রায় সাড়ে চার হাজারের কাছাকাছি। বড় হয়ে রকস্টার হতে চান। তবে খুব শীঘ্রই জীবনের নতুন পর্যায়ে পা রাখছেন। গানের দুনিয়ার পাশাপাশি শাক্য হয়ে দর্শকমনে জায়গা করতে প্রস্তুত। অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখছেন ‘বাপ কা বেটা’। আসলে উচ্ছেবাবু মানে আদৃত রায়ও খুব ভালো সিঙ্গার। তাঁর নিজের ব্যান্ডও আছে। তাই বলা ভালো, ভালোই জমবে সেটে, অনস্ক্রিন বাবা আর ছেলেতে।

নেট-দুনিয়ায় শাক্যর জনপ্রিয়তা আকাশছোঁয়া। 
নেট-দুনিয়ায় শাক্যর জনপ্রিয়তা আকাশছোঁয়া। 

এদিকে প্রোমোতে দেখানো হয়েছে মারা গিয়েছে মিঠাই। এদিকে দুষ্টু শাক্যকে পড়াতে আসছে মিঠি। যাকে দেখতে মিঠাই-এর মতো। এখন দেখার, কী টুইস্ট অপেক্ষা করে আছে সকলের জন্য।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.