বাংলা নিউজ > বায়োস্কোপ > Bibriti-Tathagata: প্রেমে ডুবে বিবৃতি! দেবলীনার ‘স্বামী’ তথাগতর সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট নায়িকার?
প্রেমে করছেন বিবৃতি-তথাগত?

Bibriti-Tathagata: প্রেমে ডুবে বিবৃতি! দেবলীনার ‘স্বামী’ তথাগতর সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট নায়িকার?

  • দেবলীনা-তথাগতর সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে এসেছে বিবৃতির নাম। এবার সোশ্যাল মিডিয়ায় পুরুষ-বন্ধুর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট নায়িকার।

গত কয়েক মাস যাবত সংবাদমাধ্যমে চর্চার কেন্দ্রবিন্দুতে বিবৃতি চট্টোপাধ্যায় ও তথাগত মুখোপাধ্যায়ের সম্পর্ক। ডিসেম্বরের শুরুতেই প্রকাশ্যে আসে ঘর ভেঙেছে তথাগত ও তাঁর দ্বিতীয় দেবলীনা দত্তর। ছাদ আলাদা হলেও এখন আইনিভাবে বিয়ে ভাঙেনি দুজনের। তবে আট বছর দীর্ঘ এই দাম্পত্য ভাঙার নেপথ্যে উঠে এসেছে বিবৃতির নাম। তথাগতর সঙ্গে সম্পর্ক নিয়ে সরাসরি মন্তব্য করেননি অভিনেত্রী, কিন্তু দেবলীনার সঙ্গে তাঁর প্রকাশ্য ঠাণ্ডা যুদ্ধ দেখেছে সকলে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণ ঘটালেন নায়িকা। 

বিবৃতির সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট দেখে চোখ কপালে নেটিজেনদের। এক পুরুষের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন বিবৃতি, ছবিতে ক্যাপশনও রহস্যের মায়াজালে মোড়া। ছবিতে দেখা যাচ্ছে পিছন ফিরে রয়েছেন সেই পুরুষ, তাঁর চুলের পিছনে হাত দিয়ে রেখেছেন বিবৃতি, নখে গ্লিটার নেইল পলিশ, বাঁ হাতের তজর্নীতে জ্বলজ্বল করছে আংটি। ঠোঁটে গোলাপি লিপস্টিক, মুখে হালকা হাসি, আর চাউনি মাটির দিকে- পুরুষ বন্ধুর কান ছুঁয়েই রয়েছেন বিবৃতি। কিন্তু  কে বিবৃতির এই মিস্ট্রি ম্যান? সেই নিয়ে অবশ্য মুখে কুলুপ তাঁর। 

তবে ছবির ক্যাপশন ইঙ্গিতে অনেক কথাই বলছে। মহাকাশে ভেসে চাঁদ, সূর্য, তারার ভালোবাসার কথা বলেছেন, লিখেছেন পালটে যাওয়ার কথাও! তবে এই ছবিতে কাকে লুকিয়ে রাখলেন বিবৃতি? কেনই বা সেই পুরুষকে নিয়ে এতো লুকোচুরি? 

তথাগতর সঙ্গে কি প্রেম করছেন বিবৃতি? এই প্রশ্নের জবাবে এর আগে এক সাক্ষাত্কারে ‘ভটভটি’ নায়িকা জানান, ‘আমি এই বিষয়টা স্বীকারও করছি না, অস্বীকারও করছি না’। বিবৃতির কথা, যেদিন নিজের কাজ দিয়ে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন না, বা সেই সময় ফুরিয়ে আসবে তখন হয়ত ব্যক্তিগত জীবনকে প্রকাশ্যে এনে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করতে পারেন। বিশেষ কারুর দিকে ইঙ্গিত করলেন বিবৃতি? উত্তর অজানা।

উল্লেখ্য, ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। তাঁদের জুটি বরাবরই ছিল সকলের প্রিয়। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার। একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। আর সেই দাম্পত্যের এভাবে ভেঙে যাওয়াটা অনেকেই হজম করতে পারছেন না। তবে এই প্রথম নয়, এর আগেও ঘর ভেঙেছে তথাগতর। দেবলীনার আগে কন্যাকুমারীকে বিয়ে করেছিলেন অভিনেতা।

বন্ধ করুন