বাংলা নিউজ > বায়োস্কোপ > Bibriti-Tathagata: প্রেমে ডুবে বিবৃতি! দেবলীনার ‘স্বামী’ তথাগতর সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট নায়িকার?

Bibriti-Tathagata: প্রেমে ডুবে বিবৃতি! দেবলীনার ‘স্বামী’ তথাগতর সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট নায়িকার?

প্রেমে করছেন বিবৃতি-তথাগত?

দেবলীনা-তথাগতর সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে এসেছে বিবৃতির নাম। এবার সোশ্যাল মিডিয়ায় পুরুষ-বন্ধুর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট নায়িকার।

গত কয়েক মাস যাবত সংবাদমাধ্যমে চর্চার কেন্দ্রবিন্দুতে বিবৃতি চট্টোপাধ্যায় ও তথাগত মুখোপাধ্যায়ের সম্পর্ক। ডিসেম্বরের শুরুতেই প্রকাশ্যে আসে ঘর ভেঙেছে তথাগত ও তাঁর দ্বিতীয় দেবলীনা দত্তর। ছাদ আলাদা হলেও এখন আইনিভাবে বিয়ে ভাঙেনি দুজনের। তবে আট বছর দীর্ঘ এই দাম্পত্য ভাঙার নেপথ্যে উঠে এসেছে বিবৃতির নাম। তথাগতর সঙ্গে সম্পর্ক নিয়ে সরাসরি মন্তব্য করেননি অভিনেত্রী, কিন্তু দেবলীনার সঙ্গে তাঁর প্রকাশ্য ঠাণ্ডা যুদ্ধ দেখেছে সকলে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণ ঘটালেন নায়িকা। 

বিবৃতির সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট দেখে চোখ কপালে নেটিজেনদের। এক পুরুষের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন বিবৃতি, ছবিতে ক্যাপশনও রহস্যের মায়াজালে মোড়া। ছবিতে দেখা যাচ্ছে পিছন ফিরে রয়েছেন সেই পুরুষ, তাঁর চুলের পিছনে হাত দিয়ে রেখেছেন বিবৃতি, নখে গ্লিটার নেইল পলিশ, বাঁ হাতের তজর্নীতে জ্বলজ্বল করছে আংটি। ঠোঁটে গোলাপি লিপস্টিক, মুখে হালকা হাসি, আর চাউনি মাটির দিকে- পুরুষ বন্ধুর কান ছুঁয়েই রয়েছেন বিবৃতি। কিন্তু  কে বিবৃতির এই মিস্ট্রি ম্যান? সেই নিয়ে অবশ্য মুখে কুলুপ তাঁর। 

তবে ছবির ক্যাপশন ইঙ্গিতে অনেক কথাই বলছে। মহাকাশে ভেসে চাঁদ, সূর্য, তারার ভালোবাসার কথা বলেছেন, লিখেছেন পালটে যাওয়ার কথাও! তবে এই ছবিতে কাকে লুকিয়ে রাখলেন বিবৃতি? কেনই বা সেই পুরুষকে নিয়ে এতো লুকোচুরি? 

তথাগতর সঙ্গে কি প্রেম করছেন বিবৃতি? এই প্রশ্নের জবাবে এর আগে এক সাক্ষাত্কারে ‘ভটভটি’ নায়িকা জানান, ‘আমি এই বিষয়টা স্বীকারও করছি না, অস্বীকারও করছি না’। বিবৃতির কথা, যেদিন নিজের কাজ দিয়ে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন না, বা সেই সময় ফুরিয়ে আসবে তখন হয়ত ব্যক্তিগত জীবনকে প্রকাশ্যে এনে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করতে পারেন। বিশেষ কারুর দিকে ইঙ্গিত করলেন বিবৃতি? উত্তর অজানা।

উল্লেখ্য, ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। তাঁদের জুটি বরাবরই ছিল সকলের প্রিয়। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার। একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। আর সেই দাম্পত্যের এভাবে ভেঙে যাওয়াটা অনেকেই হজম করতে পারছেন না। তবে এই প্রথম নয়, এর আগেও ঘর ভেঙেছে তথাগতর। দেবলীনার আগে কন্যাকুমারীকে বিয়ে করেছিলেন অভিনেতা।

বায়োস্কোপ খবর

Latest News

আজ ভারী বৃষ্টি ২ জেলায়, কাল থেকে কিছুটা কমবে, কবে থেকে ফের বাড়বে? কোথায় কোথায়? ঘুমন্ত ক্যাটরিনাকে জ্বালাচ্ছেন ভিকি! বউয়ের জন্মদিনে কোন 'গুড নিউজ' দিলেন? কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল কার্যত নিজেকে কোচ ঘোষণা করে দিয়েছিলেন সৌরভ, কিন্তু DC খুঁজছে গম্ভীরের মত কাউকে! দুম পটাশ পৃথ্বী! কাকা অনন্তের বিয়েতে আকাশ-শ্লোকা পুত্র পড়ে গেল এভাবে, দেখুন

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.