বাংলা নিউজ > বায়োস্কোপ > Roddur Roy: গালিগালাজ করেই পকেটে লক্ষ লক্ষ টাকা! রোদ্দুর রায়ের রোজগার শুনলে চোখ কপালে উঠবে

Roddur Roy: গালিগালাজ করেই পকেটে লক্ষ লক্ষ টাকা! রোদ্দুর রায়ের রোজগার শুনলে চোখ কপালে উঠবে

রোদ্দুর রায়

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিকর আক্রমণ করে পুলিশি জালে রোদ্দুর রায়। আজ ব্যাঙ্কশাল কোর্টে পেশ করা হবে এই ‘কুখ্যাত’ ইউটিউবারকে। 

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বাঙালি রোদ্দুর রায় নামটির সঙ্গে পরিচিক নন, এটা প্রায় অসম্ভব। নেটমাধ্য়মে মণীষীদের গালিগালাজ করা থেকে বাংলার মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ- এই করেই দিব্ব্যি ফেমাস রোদ্দুর রায়। আসল নাম অনির্বাণ রায়, তবে রোদ্দুর রায় নাম ভাঁড়িয়ে ইউটিউব, ফেসবুকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ভিডিয়ো তৈরি শুরু করেন তিনি। দু-দিন আগেই কলকাতা পুলিশের হাতে গোয়া থেকে গ্রেফতার হয়েছেন রোদ্দুর রায়। এরপর থেকেই ফের একবার সংবাদ শিরোনামে এই সোশ্যাল মিডিয়ায় পার্সোনালিটি। 

একমাত্র খিস্তি দিয়েই পকেট ভরেছে রোদ্দুর রায়ের। নোংরা, অশ্রাব্য ভাষায় ভরপুর সেই ভিডিয়ো থেকে ২০ থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত ঢুকে যায় রোদ্দুর রায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টে। অনেকের মতেই, দ্রুত জনপ্রিয়তা আর আয় বাড়াতেই এই পথ বেছে নিয়েছেন রোদ্দুর রায়। আসলে গালিগালাজ ভরপুর রোদ্দুর রায়ের ভিডিয়োর 'ভিউ' সংখ্যা রীতিমতো ঈর্ষণীয়। 

বাংলা আঞ্চলিক ভাষা হওয়ায় এই ভাষায় ভিডিয়ো তৈরি করলে ‘রিচ’ (বিস্তার) তুলনামূলক কম। তাই জাতীয় স্তরের দর্শক টানতে প্রচুর ইচ্ছাকৃতভাবেই নাকি ভিডিয়োতে ইংরাজি ভাষার প্রয়োগ করে থাকেন রোদ্দুর রায়। মূল লক্ষ্য সেই টাকা ইনকাম। দু থেকে আড়াই লক্ষ জনতা দেখতেন রোদ্দুর রায়ের ভিডিয়ো, যার কনটেন্ট বলতে অশ্রাব্য খিস্তি। আপনার কান গরম হত, আর রোদ্দুর রায়ের পকেট!

শুধু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম থেকে রবীন্দ্রনাথ- রোদ্দুর রায়ের কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন সকলে। 

রোদ্দুর রায়ের প্রোফাইলে প্রকাশিত তথ্য বলছে, গত দুই দশক ধরে বিভিন্ন শিল্প মাধ্যমে সাররিয়্যাল ও পোস্ট মডার্নিস্ট ভাবধারায় নিরন্তর পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যাচ্ছেন রোদ্দুর রায়। তার আগে বিজ্ঞানের এই মেধাবী ছাত্র জড়িত ছিলেন তথ্য প্রযুক্তি ব্যবসায় গবেষণা ও প্রক্রিয়াকরণ পদ্ধতির সঙ্গে।

মঙ্গলবার গ্রেফতারির পর গতকাল কলকাতায় আনা হয় রোদ্দুর রায়কে। আজ (বৃহস্পতিবার) তাঁকে তোলা হবে ব্যাঙ্কশাল কোর্টে। এদিন দুপুর বারোটায় আদালতের সামনে জমায়েত হবেন ইউটিউবাররা। রোদ্দুর রায়ের নিঃশর্ত মুক্তির দাবিতে জমায়েত হবেন সাধারণ মানুষও। জামিন পাবেন রোদ্দুর রায়? আইনের পথে হেঁটে কী ব্যবস্থা নেবে আদালত সেটাই দেখবার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.