বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: বাড়িতে কার রাজত্ব চলে? যশরত-এর জবাব শুনে সৌরভ বললেন, ‘এরা হানিমুন পিরিয়ডে আছে’
দাদাগিরির মঞ্চে নুসরত
দাদাগিরির মঞ্চে নুসরত

Yash-Nusrat: বাড়িতে কার রাজত্ব চলে? যশরত-এর জবাব শুনে সৌরভ বললেন, ‘এরা হানিমুন পিরিয়ডে আছে’

  • ‘বাড়িতে কার রাজ চলে? কে কার বস?’ সৌরভের এই গুগলির মুখে পড়ে স্মার্ট জবাব দিলেন নুসরত। আর কোন কোন প্রশ্নের মুখোমুখি হল এই জুটি, দেখুন সবটা-

যশ-নুসরত জুটিকে নিয়ে দর্শক মনে অজস্র কৌতুহল। আসলে নুসরত-যশের বিতর্কিত প্রেম কাহিনি নিয়ে প্রশ্নের অন্ত নেই, তাই এতো কৌতুহল। সেটার কিছুটা মিটল সৌরভ গঙ্গোপাধ্যায়ের সৌজন্যে। গত রবিবার ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়েছিলেন 'যশরত' জুটি। আর সেখানেই দাদার একের পর এক প্রশ্নের মুখে পড়তে হল দুজনকে।

কালো-সোনালি পাড়ের সাদা রঙা ভারী সিল্ক শাড়িতে ধরা দিলেন নুসরত। সঙ্গে ঝোলা দুল। অন্যদিকে কালো রঙা বন্ধগলায় ঝলমল করলেন যশ। প্রথমবার সৌরভের সঙ্গে আলাপ সারলেন যশ। বেহালার খুব কাছেই ডায়মন্ড সিটি-তে যশের ফ্ল্যাট। যদিও এখন বালিগঞ্জে নুসরতের ফ্ল্যাটেই থাকেন যশ। কিন্তু কোনওদিনও সৌরভের সঙ্গে সাক্ষাত্ হয়নি তাঁর। এদিন আক্ষেপের কথা জানালেন তারকা। পাশাপাশি সৌরভের প্রশ্নবাণেরও মুখোমুখি হলেন। তবে স্ট্রেট ব্যাটে সব প্রশ্নের জবাব দিয়েছেন দুজনে। স্বভাবতই যশরতের রসায়নে মুগ্ধ ফ্যানেরা।

সৌরভ প্রশ্ন করেন, 'কে বেশি কিপটে?' ইশারায় দুজনেই জানায় নুসরত। পরের প্রশ্ন, কে বেশি অন্যের খেয়াল রাখে? দু'জনের আঙুল চলে গেল পরস্পরের দিকে। তা দেখে মুগ্ধ মহারাজ বলেই ফেললেন, ‘এরা এখনও হানিমুন পিরিয়ডে আছে’। যশ না নুসরত, কে কাকে ভয় পায়? যশ মুখ খোলবার আগেই নুসরত বলেন, ‘যে ভুল করবে সেই ভয় পাবে’। যশকে কোনওরকম মিথ্যা কথা বলতে পারেন না নুসরত, কারণ সহজেই নুসরতের 'ঢপ' ধরে ফেলেন যশ। আর বাড়িতে কার কর্তৃত্ব চলে? ঈশানের মা না বাবার? নুসরত চটপট বলেন, ‘দুজনেরই’। সৌরভ ফের জানতে চান, ‘কিন্তু বসটা কে?’ ‘সমান-সমানভাবেই ভাগ করা’, পালটা জানান নুসরত। 

‘যশরত’-এর পাশাপাশি দাদাগিরির এই সেলেব কপল স্পেশ্যাল এপিসোডে শামিল হয়েছিলেন বালিগঞ্জের সদ্য নির্বাচিত বিধায়ক বাবুল সুপ্রিয় ও তাঁর স্ত্রী রচনা শর্মা, মিউজিক্যাল জুটি জয় সরকার ও লোপামুদ্রা মিত্র এবং ওম সাহানি ও মিমি দত্ত। দাদাগিরির ট্রফি এদিন উঠেছে ‘যশরত’-এর হাতেই।

বন্ধ করুন