বাংলা নিউজ > বায়োস্কোপ > রামায়ণে সীতা কে হবেন, দীপিকা পাড়ুকোন না কি করিনা কাপুর? জোর গুঞ্জন বলিপাড়ায়!
সীতার চরিত্রে অভিনয় করার ইচ্ছে রয়েছে দুই নায়িকারই। 
সীতার চরিত্রে অভিনয় করার ইচ্ছে রয়েছে দুই নায়িকারই। 

রামায়ণে সীতা কে হবেন, দীপিকা পাড়ুকোন না কি করিনা কাপুর? জোর গুঞ্জন বলিপাড়ায়!

  • দুই নায়িকার মধ্যেই আবার আদায়-কাঁচকলায় সম্পর্ক! প্রকাশ্যে একে-অপরকে নিয়ে সেভাবে মুখ না খুললেও, মুখোমুখি হওয়াও এরিয়ে চলেন তাঁরা। 

নীতীশ তিওয়ারির রামায়ণ এখন বলিউডের চর্চিত ছবিগুলোর মধ্যে অন্যতম। হৃতিক রোশন ও দক্ষিণী অভিনেতা মহেশ ববু ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন। প্রথামিকভাবে জানা যাচ্ছে, তিনটি পার্টে তৈরি করা হবে ছবিটি। ছবির দুই মুখ্য পুরুষ চরিত্রে হৃতিক রোশন ও মহেশ বাবুর নাম নির্ধারিত হলেও জানা যায়নি কোন অভিনেত্রী থাকবেন সীতার চরিত্রে। আপাতত দু'টি নাম সামনে এসেছে-- করিনা কাপুর খান ও দীপিকা পাড়ুকোন। 

যদিও করণ জোহরের পৌরানিক ছবি ‘তখত’-এ কাজ করার কথা আছে করিনা কাপুরের। তবে, সে ছবির কাজ পিছিয়ে গিয়েছে। তাই শোনা যাচ্ছে নীতীশ তিওয়ারির রামায়ণের শ্যুটিংই আগে শুরু করবেন করিনা। আর যদি বেবো এই ছবিতে অভিনয় করেন, তবে বলিউডের হায়েস্ট পেড অভিনেত্রী হবেন তিনি। কেন না, বিগ বাজেটের ছবি হতে চলেছে রামায়ণ। অন্য দিকে, হোম প্রোডাকশনের ছবিতে দ্রৌপদীর চরিত্রে কাজ করার কথা রয়েছএ দীপিকার। শোনা যাচ্ছে, ছবির স্ক্রিপ্ট নিয়ে তিনি নাকি বেশ কয়েকবার সঞ্জয় লীলা বনশালির সঙ্গেও কথা বলেছেন। তাই রামায়ণে হাত দিলে তাকে পিছিয়ে দিতে হবে দ্রৌপদীর চরিত্রটি। 

প্রসঙ্গত, বর্তমানে করোনা পজিটিভ দীপিকা। রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। অভিনেত্রীর বাবা প্রকাশ পাড়ুকোন হাসপাতালে চিকিৎসাধীন। দ্বিতীয় সন্তানের জন্মের পর ফের কাজে ফিরেছেন করিনা। এখন দেখার রামায়ণে সীতা হওয়ার সুযোগ কার ভাগ্যে আসে!

বন্ধ করুন