বাংলা নিউজ > বায়োস্কোপ > অনন্যা,সুহানা,শানায়া-র মধ্যে কে আগে বিয়ের পিঁড়িতে বসবে? জবাব দিলেন সঞ্জয় কন্যা
সুহানা, অনন্যা ও শানায়া.

অনন্যা,সুহানা,শানায়া-র মধ্যে কে আগে বিয়ের পিঁড়িতে বসবে? জবাব দিলেন সঞ্জয় কন্যা

  • অনন্যা ও শানায়া-র মধ্যে বিয়ে নিয়ে জোর আলোচনা। তিন বান্ধবীর মধ্যে কার বিয়ে আগে হবে? ফাঁস করলেন সঞ্জয় কন্যা।

ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর দ্বিতীয় সিজনের স্ট্রিমিং শুরু হয়েছে সম্প্রতি। বলিউডের অন্দরের কাহিনি আরেকটু কাছ থেকে দেখতে গপগপ করে এই সিরিজ গিলছে ভক্তরা। প্রথম সিজনের মতো এবারও দেখা মিলছে সঞ্জয় কাপুর ঘরণী মাহিপ কাপুর, চানকি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে, সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সাজদেহ এবং সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারির। এই সিরিজে অতিথি শিল্পী হিসাবে দেখা মিলেছে অনন্যা পাণ্ডে, সুহানা খান এবং শানায়া কাপুরেরও।

ছোট থেকেই একসঙ্গে বড় হয়েছে এই স্টারকিডরা। অনন্যা ইতিমধ্যেই অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। শীঘ্রই অভিনয় কেরিয়ার শুরু করবেন সুহানা ও শানায়া। অনুষ্ঠানের মাঝে উঠে এল এই তারকা সন্তানদের বিয়ের প্রসঙ্গে। চাঙ্কি ও ভাবনা পাণ্ডে নিজেদের বিয়ের শপথগুলো ফিরে দেখছিলেন, এটা দেখেই শানায়া এবং অনন্যা আলোচনা জুড়ে দেন নিজেদের বিয়ে প্রসঙ্গে।

আরও পড়ুন- অতিমারীতে শাহরুখের পরিবারে টাকা কামিয়েছেন শুধু গৌরী, বন্ধুকে জানিয়েছেন খোদ বাদশা

অনন্যা না শানায়া, কার বিয়ে আগে হবে? সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুর কন্যা শানায়া বলে উঠলেন, ‘আমি জানি, আমার আর অনন্যা মধ্যে, আগে অনন্যা বিয়ে করবে।’ বন্ধুর মুখে এ কথা শুনে রীতিমতো খুশিই হলেন 'লাইগার' অভিনেত্রী। বোঝালেন তিনি এখনই বিয়ের পিঁড়িতে বসতে রাজি। শানায়া কথা প্রসঙ্গে টেনে আনেন বন্ধু সুহানা খানের বিয়ের কথাও। বলেন, ‘প্রথমে অনন্যা বিয়ে করবে, তারপর সুহানা, আর তারপরে আমি লাইনে আছি।’

কেমনভাবে বিয়ে করবেন শানায়া? সেই পরিকল্পনাও তৈরি করে ফেলেছেন। তাঁর পছন্দ একদম সাবেকিয়ানায় ভরপুর বিয়ে। ধুমধাম করে দিদির মতোই বিয়ের পিঁড়িতে বসতে চান সোনামের তুতো বোন। অন্যদিকে অনন্যা বলেন, ‘আমি তো তিনবার বিয়ে করতে চাই। যাতে মনে হবে যেন কোনও উৎসব চলছে’।

অনন্যাকে শেষ দেখা গিয়েছিল পুরী জগন্নাধের ‘লাইগার’-এ। বক্স অফিসে ফ্লপ করেছে এই ছবি। পরবর্তীতে করণের এই স্টুডেন্টকে দেখা যাবে ‘খো গ্যায়ে হাম কাহাঁ’ ছবিতে। অন্য দিকে, জোয়া আখতারের 'দ্য আর্চিস'-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা আর শশাঙ্ক খৈতানের ‘বেধাড়ক’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শানায়া।

বন্ধ করুন