বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘খড়কুটো’,‘মোহর’-এ প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়ের জায়গায় নতুন কেউ? জেনে নিন

‘খড়কুটো’,‘মোহর’-এ প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়ের জায়গায় নতুন কেউ? জেনে নিন

গুনগুনের ড্যাডির চরিত্রে সবার প্রিয় অভিষেক

গুনগুনের ড্যাডির হিসাবে এবার কাকে দেখা যাবে? জবাব দিলেন লীনা গঙ্গোপাধ্যায়। 

একটা সময় বাংলা ছবির জগতে রাজ করেছেন অভিষেক চট্টোপাধ্যায়। এরপর আচমকাই হারিয়ে যাওয়া, যখন ফিরে আসেন তখন সেভাবে ছবির দুনিয়ায় সাড়া ফেলতে পারেননি। ধীরে ধীরে টেলিভিশনের দুনিয়ায় প্রবেশ। তবে ছোটপর্দায় ফের একবার সবার প্রিয় হয়ে উঠেন অভিষেক চট্টোপাধ্যায়। সম্প্রতি স্টার জলসার দুই জনপ্রিয় মেগা ‘খড়কুটো’ ও ‘মোহর’-এ দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছিল প্রয়াত অভিনেতাকে। 

গুনগুনের ‘ড্যাডি’ ডাঃ কৌশিক বসুর ভূমিকায় অভিনয় করছিলেন অভিষেক চট্টোপাধ্যায়, অন্যদিকে মোহর ধারাবাহিকে শঙ্খর বাবার (আদিদেব রায়চৌধুরী) ভূমিকায় দেখা যাচ্ছিল তাঁকে। অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর থেকেই দর্শক মনে প্রশ্ন তবে এই চরিত্র দুটির কী হবে? নতুন কোন অভিনেতাকে দেখা যাবে এই চরিত্রে?  

এই দুই সিরিয়ালের নির্মাতা সংস্থাই ‘ম্যাজিক মোমেন্টস’। গত দশ বছর ধরে এই প্রোডাকশন হাউজের সঙ্গে কাজ করেছেন অভিষেক। সংস্থার অন্যতম কর্ণধার তথা লেখিকা-পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় এক সাক্ষাত্কারে জানিয়েছেন, এই দুই চরিত্রেই নতুন কোনও অভিনেতাকে আনা হবে না। খড়কুটোয় এমনভাবেই আগামিদিনে গল্পের চিত্রনাট্য সাজানো হবে যাতে এই চরিত্রের উপস্থিতি থাকবে না। অন্যদিকে মোহর ধারাবাহিকের জার্নি ইতিমধ্যেই শেষ হয়েছে। শেষ কয়েকটা এপিসোডে কোনওরকম চরিত্র বদল হচ্ছে না, সুতরাং আদিদেব রায়চৌধুরীর ভূমিকাতেও নতুন কেউ আসছেন না।

চিত্রনাট্যকার তথা নির্মাতাদের এই সিদ্ধান্তে খুশি ফ্যানেরা। কারণ কৌশিক বসুর চরিত্রে অন্য কাউকে দেখতে চায় না তাঁরা, এমনটা দাবি তুলেছিল খড়কুটোর ভক্তরা। মোহর ফ্যানেদেরও তেমনটাই প্রার্থনা ছিল। অবশেষে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে এই দুই চরিত্রে নতুন কোনও মুখকে আনছে না ‘ম্যাজিক মোমেন্টস’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.