বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল গোলাপ হাতে ভ্যালেন্টাইনস ডে কার সঙ্গে কাটালেন সারা আলি খান?
সারা আলি খান
সারা আলি খান

লাল গোলাপ হাতে ভ্যালেন্টাইনস ডে কার সঙ্গে কাটালেন সারা আলি খান?

  • ভালবাসার দিনে হাতে লাল গোলাপ নিয়ে সারা!

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। তাঁর প্রতিটা পদক্ষেপ থাকে চর্চায়। তেমনি কার সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটালেন সারা? তা জানতে মুখিয়ে অভিনেত্রীর ভক্তরা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে লাল পোশাকে বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী সারা আলি খান। তাঁর সঙ্গে যে বান্ধবীরা রয়েছেন তাঁরা সকলেই লাল পোশাক পরে। সকলের হাতে একটি করে লাল গোলাপ। যা দেখে কার্যত স্পষ্ট ভ্যালেন্টাইন্স ডে-র দিন গার্লস গ্যাং-এর সঙ্গেই সময় কাটিয়েছেন অভিনেত্রী। তবে সামাজিক মাধ্যমে পোস্টে যদিও সে বিষয় উল্লেখ করেননি কিছু।

ছবিতে একই ড্রেস কোডে দেখা যাচ্ছে সারা সহ তাঁর বান্ধবীদের। বেশ খোশ মেজাজে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেছে তাঁদের সকলকে। ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সারা ভক্তরা।  সম্প্রতি সারা, তাঁর মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম আলি খানকে দেখা গিয়েছিল মলদ্বীপে ছুটি কাটাতে।

সারার শেষ মু্ক্তি প্রাপ্ত ছবি ‘কুলি নং ১’। হিন্দুস্তান টাইমসের রিভিউ বলছে ‘ডেভিড ধাওয়ানের ছবি দেখতে গেলে বাস্তবকে বিসর্জন দিতেই হয়, তবে কুলি নম্বর ১-এর প্লট অপ্রত্যাশিতভাবে আজকের সময়ের সঙ্গে মিল খায় না। অণ্ডকোষে পুরুষের মার খাওয়া এবং সেক্সিজমের শিকার মহিলা…মানুষের ওজন, তাঁর কথা বলতে গিয়ে আটকে যাওয়া নিয়ে মশকরা- এই দিয়ে হাসানোর প্রচেষ্টা। এমনকি করোনভাইরাসও রেহাই পাওয়া যায় না কারণ এটি স্বাদহীন এবং অস্বাভাবিক রসিকতা হিসাবে ব্যবহৃত হয়েছে’।

বন্ধ করুন