বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হাফ গার্লফ্রেন্ড’ থেকে ‘পদ্মাবত’, একগুচ্ছ ছবি থেকে সরে যেতে হয়েছিল সুশান্তকে
সুশান্ত সিং রাজপুত (অমল কেএস, ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
সুশান্ত সিং রাজপুত (অমল কেএস, ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

‘হাফ গার্লফ্রেন্ড’ থেকে ‘পদ্মাবত’, একগুচ্ছ ছবি থেকে সরে যেতে হয়েছিল সুশান্তকে

  • এই ছবিগুলোতে কাজের সুযোগ পেলে আজ হয়তো গল্পটা অন্য খাতে বইতো… আফশোস সুশান্ত সিং রাজপুতের ভক্তদের।

দেখতে দেখতে কেটে গেল একটা বছর। অভিশপ্ত সেই দিনটা আবারও ফিরে এল। সুশান্ত সিং রাজপুতের ভক্তদের কাছে এ যেন এক ভয়ংকর দিন। ১৪ তারিখ দুপুরেই হঠাৎ খবর আসে তাঁর চলে যাওয়ার। জানা যায়, ‘ধোনি’, ‘ব্যোমকেশ’-এর মতো ছবিতে অভিনয় করা সুশান্ত সিং রাজপুত আর নেই। গোটা বছরে একাধিক ফ্যানক্লাব খোলা হয়েছে অভিনেতার নামে। অভিনেতার রহস্য মৃত্যুর বিচার চেয়েছেন সকলে। কিন্তু বেঁচে থাকার সময় কি আদৌ এত ভালোবাসা পেয়েছিলেন তিনি? এ প্রশ্ন এখনও যেন ঘোরাফেরা করে সকলের মনে। একের পর এক ছবি থেকে বাদ পড়েছিলেন। করণ জোহর, করিনা কাপুরের মতো এ-লিস্টার তারকারা প্রকাশ্যে সমালোচনা করেছিলেন তাঁর। চলুন চট করে দেখে নেওয়া যাক সাম্প্রতিক অতীতে কোন কোন ছবি থেকে বাদ পড়েছিলেন সুশান্ত, আর তার কারণই বা কী ছিল। 

রোমিও আকবর ওয়াল্টার’ ছবির টিজারে দেখা গয়েছিল সুশান্তকে। কিন্তু পরে জানা যায় ছবিতে কাজ করছেন জন আব্রাহম। অবশ্য এই দায় সুশান্ত নিয়েছিলেন নিজের ঘাড়েই। জানিয়েছিলেন ডেট নিয়ে সমস্যা হওয়ায় তিনি ছবি থেকে সরে এসেছিলেন। ডেট ইস্যুর জন্য হাতছাড়া হয়েছিল ‘হাফ গার্লফ্রেন্ড’ও। 

‘ফিতুর’ ছবির জন্যও নাকি প্রথমে ভাবা হয়েছিল তাঁর নাম। ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন তাঁর প্রথম ছবি ‘কাই পো চে’-র পরিচালক অভিষেক কাপুর। তারপর অবশ্য ফের ‘কেদারনাথ’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। 

‘রাম লীলা’, ‘পদ্মাবত’ এবং ‘বাজীরাও মস্তানি’-- সঞ্জয় লীলা বনশালি তাঁর ৩ সুপারহিট ছবির জন্য প্রথম পছন্দ করেছিলেন সুশান্তকেই। জানা গিয়েছিল, ডেটের সমস্যার জন্য ওই ছবিগুলোতে কাজ করা হয়নি সুশান্তের। সুশান্তের মৃত্যুর পর নিজের বয়ানে এমনটাই জানিয়েছিলেন পরিচালক।

বন্ধ করুন