বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন 'দ্য ডার্টি পিকচার'-এর প্রস্তাব ফিরিয়ে ছিলেন কঙ্গনা ?
কঙ্গনা রানাওয়াত (ফাইল ছবি) (MINT_PRINT)
কঙ্গনা রানাওয়াত (ফাইল ছবি) (MINT_PRINT)

কেন 'দ্য ডার্টি পিকচার'-এর প্রস্তাব ফিরিয়ে ছিলেন কঙ্গনা ?

  • সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন 'দ্য ডার্টি পিকচার' ছবিতে অভিনয়ের প্রস্তাব তাঁর কাছে আগে এসেছিল। তবে তিনি তা ফিরিয়ে দিয়েছিলেন।

তিনি যতই বিতর্কিত মন্তব্য করুন বা তাঁর আচরণ নিয়ে বহুবার প্রশ্ন উঠলেও কঙ্গনার অভিনয় ক্ষমতা নিয়ে কোনও দ্বন্দ নেই তাঁর অতি বড় নিন্দুকদের মনেও। নিজের ডেবিউ ছবি 'গ্যাংস্টার'-এ দর্শকদের মনে ছাপ ফেলেছিলেন বলিউডের 'কন্ট্রোভার্সি ক্যুইন'।এরপর 'ফ্যাশন','ক্যুইন','পাঙ্গা','তন্নু ওয়েডস মন্নু'-এর মতো একের পর এক সুপারহিট ছবিতে দেখা গেছে তাঁকে। ইতিমধ্যেই বলিউডে ১৫ বছর কাটিয়ে ফেলেছেন কঙ্গনা। সেই উপলক্ষে 'টাইমস অফ ইন্ডিয়া'-কে দেওয়া এক সাক্ষাতকারে এই অভিনেত্রী জানান 'দ্য ডার্টি পিকচার'-এ অভিনয় করার প্রস্তাব প্রথমে তাঁর কাছেই এসেছিল। তবে তিনি সেই প্রস্তাবে রাজি হননি। কেন এহেন সিদ্ধান্ত নিয়েছিলেন এই অভিনেত্রী ? তার জবাবও দিলেন তিনি নিজেই।

কঙ্গনা জানান 'দ্য ডার্টি পিকচার '-এর গল্প,চিত্রনাট্য শুনে তাঁর মনে হয়েছিল এমন কোনও শক্তিশালী সম্ভাবনা লুকিয়ে নেই এই ছবির মধ্যে। অবশ্য যদিও এরপরে এই অভিনেত্রী স্বীকার করেন যে ওই ছবিতে বিদ্যা বালন যে পর্যায়ের অভিনয় করেছিলেন তা তিনিও পারতেন না। প্রসঙ্গত,কঙ্গনা এই ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর বিদ্যা বালন রাজি হয়েছিলেন 'দ্য ডার্টি পিকচার '-এ অভিনয় করতে।পরবর্তী সময়ে বক্স অফিসে সুপারহিট হওয়ার পাশাপাশি এই ছবি বিদ্যার কেরিয়ারেরও মোড় ঘুরিয়ে দিয়েছিল।

বন্ধ করুন