বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajay Devgn-Kiccha Sudeep: ‘হিন্দিতে ছবি ডাবিং করো কেন?’ সুদীপকে তোপ অজয়ের, পাল্টা দিলেন দক্ষিণী হিরো

Ajay Devgn-Kiccha Sudeep: ‘হিন্দিতে ছবি ডাবিং করো কেন?’ সুদীপকে তোপ অজয়ের, পাল্টা দিলেন দক্ষিণী হিরো

ফুঁসে উঠলেন অজয় দেবগণ

দক্ষিণী বনাম বলিউড বিরোধ এবার প্রকাশ্যে।'হিন্দি আর রাষ্ট্রীয় ভাষা নেই' কিচ্চা সুদীপের এই মন্তব্য নিয়ে ফুঁসে উঠলেন অজয় দেবগণ। পালটা জবাব দিলেন কন্নড় তারকা। 

বলিউড ছবির মার্কেট ধীরে ধীরে দখল করে নিচ্ছে দক্ষিণী ছবি। এই নিয়ে চর্চা, বিতর্ক কম হচ্ছে না। সেই বিতর্কের আগুনে ঘি ঢেলে দেন দক্ষিণী তারকা কিচ্চা সুদীপ। ‘কেজিএফ ২’-এর ব্যাপক সাফল্যের পর অভিনেতা সম্প্রতি এক অনুষ্ঠানে বলেছেন, ‘হিন্দি আর আমাদের রাষ্ট্রীয় ভাষা নেই’। সুদীপের এই কথা হজম করতে পারেননি বলিউডের 'সিংহম' অজয় দেবগণ। কন্নড় তারকার এই মন্তব্যে ফুঁসে উঠেন ‘রানওয়ে ৩৪’ তারকা। টুইটারের দেওয়ালে হিন্দিতে অজয় প্রশ্ন রাখেন, যদি হিন্দি সত্যি রাষ্ট্রীয় ভাযা না হয় তবে সুদীপ কেন নিজের ছবি হিন্দিতে ডাবিং করে রিলিজ করেন।

অজয় লেখেন, ‘কিচ্চা সুদীপ ভাই, যদি তোমার মতানুসারে হিন্দি আমাদের রাষ্ট্রীয় ভাষা না হয়, তাহলে তুমি কেন তোমার মাতৃভাষায় তৈরি ছবি হিন্দিতে ডাবিং করে রিলিজ করো? হিন্দি আমার মাতৃভাষা, এবং আমাদের রাষ্ট্রীয় ভাষা এবং সেটা থাকবেই। জন গণ মণ’।

ঠিক কী বলেছিলেন কন্নড় তারকা কিচ্ছা সুদীপ? তিনি লেখেন, ‘সবাই বলছে কন্নড় ইন্ডাস্ট্রিতে একটি সর্বভারতীয় ছবি তৈরি হয়েছে। আমি একটু সংশোধন করতে চাই। হিন্দি আর রাষ্ট্রভাষা নেই। ওরা (বলিউড) আজকাল সর্বভারতীয় ছবি বানাচ্ছে। ওরা সাফল‍্য পাওয়ার জন‍্য তেলুগু, তামিলে ছবির ডাবিং করাচ্ছে। কিন্তু তাও লাভ হচ্ছে না’।

অজয়ের টুইটের জবাবও দিয়েছেন সুদীপ। তিনি জানান, যে প্রেক্ষাপটে তিনি এই কথা বলেছেন তা একদম ভিন্ন। হয়ত অজয় দেবগণ তাঁকে ভুল বুঝেছেন। কেন ওই বক্তব্য রেখেছেন তিনি, তা সমানাসামনি দেখা হলে বিস্তারিত জানাবেন অজয়কে যোগ করেন অভিনেতা। কোনওরকম তর্ক করা বা বিতর্ককে উসকে দেওয়ার কোনও ইচ্ছা তাঁর নেই, জানান কিচ্চা সুদীপ'।

আরও একটি টুইটে অভিনেতা লেখেন, ‘আমি নিজের দেশের সব ভাষাকে সম্মান করি। আমি চাই এই বিতর্কটা এখানেই শেষ হোক, আমি যেমনটা বলেছি ওই প্রেক্ষাপটটা আলাদা ছিল। অনেক ভালোবাসা এবং শুভেচ্ছা আপনাকে (অজয় দেবগণ)’।

এই টুইট, পালটা টুইট নিয়ে সোশ্যাল মি়ডিয়ায় চর্চা থামছে না। অনেকেই বলছেন সুদীপ কিছু ভুল বলেননি। তাছাড়া হিন্দি কোনওদিনই ভারতের রাষ্ট্রীয় ভাষা নয়, ওটা আমাদের সরকারি ভাষা মাত্র। তাই অজয় দেবগণ ভুল কথাই বলেছেন। কেউ কেউ আবার সুদীপকে ট্রোল করে বলেছেন, ‘যে থালায় খাচ্ছো, সেই থালাতেই ফুটো করছো’।

সম্প্রতি আরআরআর-এর মতো ব্লকবাস্টার দক্ষিণী ছবিতে কাজ করেও দক্ষিণী ইন্ডাস্ট্রির নায়কের বিরুদ্ধে অজয়ের রুখে দাঁড়ানোর প্রশংসাও করেছেন অনেকেই।

বায়োস্কোপ খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.