বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন এবার জন্মদিন উদযাপন করছেন না মনোজ বাজপেয়ী ?
এবারের জন্মদিন উদযাপন করছেন না মনোজ বাজপেয়ী। ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস 
এবারের জন্মদিন উদযাপন করছেন না মনোজ বাজপেয়ী। ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস 

কেন এবার জন্মদিন উদযাপন করছেন না মনোজ বাজপেয়ী ?

৫২-য় পা দিলেন মনোজ বাজপেয়ী। তবে চলতি বছর চারপাশে ঘটে চলা বর্তমান পরিস্থিতির নিরিখে তাঁর মন অত্যন্ত খারাপ। তাই জন্মদিনের কোনওরকম উদযাপন করা থেকে বিরত থাকছেন এই বলি-তারকা।

শুক্রবার ৫২-য় পা দিলেন মনোজ বাজপেয়ী। তবে এবারের জন্মদিন বিন্দুমাত্র উদযাপন করছেন না তিনি। কারণ হিসেবে এই জনপ্রিয় অভিনেতা জানিয়েছেন,বর্তমান পরিস্থিতির নিরিখে চারপাশে যখন এত মানুষ কষ্ট পাচ্ছেন সেই অবস্থায় জন্মদিন উদযাপনের কোনও প্রশ্নই ওঠে না। স্বভাবতই তাঁর মন মেজাজও ভালো নেই। অভিনেতার কথায়,' যেকোনও উদযাপন হয় আনন্দের মুহূর্তকে ধরে রাখার জন্য। আর এই সময় মোটেই আনন্দ করার নয়। আমার দেশের পাশাপাশি গোটা পৃথিবী এখন অত্যন্ত এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। প্রচুর মানুষ বিপদের মধ্যে রয়েছে। তাই এমতবস্থায় আমি অনন্ত নিজের জন্মদিন পালন করার কথা চিন্তাও করতে পারি না!' ' ফ্যামিলি ম্যান' অভিনেতা আরও জানান যে,সম্ভবত এই প্রথম নিজের জন্মদিনে তিনি তাঁর পরিবারের সঙ্গে নেই।তাছাড়া তাঁর নিজের মেয়েও এইমুহূর্তে ঘরবন্দি অবস্থায় দিন কাটাচ্ছে করোনা অতিমারীর সৌজন্যে। তাই তার জন্য যে মন আরও বেশি খারাপ সেকথাও বলতে কোনও লুকোছাপা করেননি মনোজ।

মনোজ বাজপেয়ী। ছবি সৌজন্যে- ট্যুইটার
মনোজ বাজপেয়ী। ছবি সৌজন্যে- ট্যুইটার

তবে সম্প্রতি 'ভোঁসলে' ছবিতে অভিনয়ের সুবাদে ফের একবার জাতীয় পুরস্কারে সম্মানিত হয়েছেন এই অভিনেতা। সে প্রসঙ্গে তিনি জানালেন জাতীয় পুরস্কার পাওয়া তাঁর কাছে সবসময়ই সম্মানের। আর বিশেষ করে 'ভোঁসলে' ছবির জন্য এই পুরস্কার পেয়েছেন বলে যারপরনাই খুশি তিনি। তাঁর ফ্যানরাও যে 'ভোঁসলে'-র এই কৃত্বিতে খুশি, সেই ব্যাপারটিও তাঁকে আরও আনন্দ দিয়েছে। করোনা থেকে সেরে ওঠার প্রসঙ্গে উঠলে মনোজ সরাসরি জানান জীবনের অন্যতম কঠিন সময় তিনি কাটিয়ে এসেছেন ওই ঘটনার সৌজন্যে। ডাক্তারদের পরামর্শ অক্ষরে অক্ষরে শুনে চলা,মাথা ঠান্ডা রাখা, নিয়মিত প্রাণায়াম করার পাশাপাশি ধৈর্য্য ধরে রাখার ফলে তিনি এখন যথেষ্ট ভালো আছেন।

এইমুহূর্তে নীরজ পান্ডের নতুন শো 'সিক্রেটস অফ সিনাউলি'-র শ্যুটিংয়ের জন্য উত্তরাখণ্ডে রয়েছেন মনোজ। সেখানেই জোরকদমে চলছে শ্যুটিং।

বন্ধ করুন