বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন দুই সন্তানকে দুবাই পাঠানোর সিদ্ধান্ত নিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি?
নওয়াজুদ্দিন সিদ্দিকী। ছবি সৌজন্যে - ফেসবুক
নওয়াজুদ্দিন সিদ্দিকী। ছবি সৌজন্যে - ফেসবুক

কেন দুই সন্তানকে দুবাই পাঠানোর সিদ্ধান্ত নিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি?

  • নিজেদের দুই সন্তানকে দুবাই পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তাঁর স্ত্রী আলিয়া। আগামী মাসেই হয়তো বলি-তারকার স্ত্রী তাঁদের দুই সন্তান শোরা এবং ইয়ানিকে নিয়ে দুবাই পাড়ি দেবেন।

দুই সন্তানকে দুবাই পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। আগামী মাসেই হয়তো বলি-তারকার স্ত্রী আলিয়া তাঁদের দুই শোরা এবং ইয়ানিকে নিয়ে দুবাই পাড়ি দেবেন। কেন হঠাৎ এই সিদ্ধান্ত নিলেন নওয়াজ এবং তাঁর স্ত্রী?

সূত্রের খবর, লকডাউনের সুবাদে অনলাইনে পড়াশোনা বিলকুল পছন্দ হচ্ছে না শোরা এবং ইয়ানির। দীর্ঘদিন অনলাইনে পড়াশোনা করার ফলে তাঁদের স্বভাব ও ব্যবহারে নাকি বেশ কিছু বদল লক্ষ করেছেন নওয়াজ ও তাঁর স্ত্রী। সন্তানদের বদলে যাওয়া 'বডি ল্যাঙ্গুয়েজ'-ও নাকি রীতিমতো ভাবিয়ে তুলেছে নওয়াজ এবং তাঁর স্ত্রীকে। সে কারণেই দুই সন্তানকে দুবাইয়ে রেখে স্কুলে পড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন সিদ্দিকী দম্পতি। কারণ এইমুহূর্তে ভারতে যা করোনা পরিস্থিতি, তাতে কবে ফের স্কুল চালু হবে, তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে।তবে কতদিন তাঁদের দুই সন্তানকে দুবাই রাখবেন, সে বিষয়ে এখনও কিছু ঠিক করেননি তাঁরা।

আরও জানা গেছে দুবাইতে নাকি নওয়াজের আত্মীয় রয়েছেন। তিনিই শোরা এবং ইয়ানির স্কুলে ভর্তি হওয়ার সব ব্যবস্থা করে রেখেছেন। আপাতত দুই সন্তানকে নিয়ে সেই আত্মীয়ের কাছেই যাবেন আলিয়া। তবে ভবিষ্যতে আলিয়াকে কাজের সুবাদে বা যেকোনও কারণে দেশে ফিরে আসতে হলে সন্তানদের যেন কোনও অসুবিধে না হয়, সে ব্যবস্থাও নাকি পাকা করে রাখবেন তিনি।

করোনা পরিস্থিতি একেবারে স্বাভাবিক হলে শোরা এবং ইয়ানিকে দেশে ফিরিয়ে আনতে পারেন নওয়াজ। আবার দুবাইয়ে তাঁদের ভালো লেগে গেলে সেখানে রেখেই হয়তো তাঁদের পড়াশোনা করাতে পারেন তিনি। অবশ্য এখনও পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নওয়াজ।

 

বন্ধ করুন