বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃণমূলে যোগ দিয়েও কেন সক্রিয় রাজনীতি থেকে দূরে 'শ্রীময়ী'?
ইন্দ্রানী হালদার। ছবি সৌজন্যে - টুইটার
ইন্দ্রানী হালদার। ছবি সৌজন্যে - টুইটার

তৃণমূলে যোগ দিয়েও কেন সক্রিয় রাজনীতি থেকে দূরে 'শ্রীময়ী'?

  • তৃণমূলে যোগ দিয়েও কেন সক্রিয় রাজনীতিতে নেই ইন্দ্রানী হালদার? চলতি বছরের নির্বাচনে দলের হয়ে কোনওরকম রাজনৈতিক প্রচারের অংশ হিসেবেও দেখা যায়নি তাঁকে। এবার তার কারণ নিজেই জানালেন 'শ্রীময়ী'।

চলতি বছরের রাজ্যের নির্বাচনের আগে এক ঝাঁক টলিউড অভিনেতা,অভিনেত্রী যোগ দেন সক্রিয় রাজনীতিতে। শাসক দল তৃণমূলে নাম লেখান ছোটপর্দা ও বড়পর্দার বহু জনপ্রিয় মুখ। কয়েক বছর আগে ইন্দ্রানী হালদারও তৃণমূলের ব্রিগেড মঞ্চে মমতা বন্দোপাধ্যায়ের উপস্থিতিতে জোড়া ফুল শিবিরে যোগ দিয়েছিলেন তিনি। একাধিকবার বিভিন্ন রাজনৈতিক সমাবেশে মুখ্যমন্ত্রীর পাশেই দেখা গেছিল তাঁকে। এমনকি কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই হানা দেওয়ার বিরুদ্ধে যখন ধর্মতলার মেট্রো চ্যানেলে প্রতিবাদ জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেই ধর্ণা মঞ্চেও ছিলেন এই অভিনেত্রী। 

তবে তা সত্ত্বেও চলতি বছরের নির্বাচনে তৃণমূলের প্রার্থী হিসেবে উঠে আসেনি তাঁর নাম।শাসক দলের হয়ে কোনওরকম রাজনৈতিক প্রচারের অংশও হতে দেখা যায়নি এই জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রীকে। কেন যায়নি সেই জবাব এবার নিজেই দিলেন 'শ্রীময়ী'।

কাজ। স্রেফ কাজের চাপে এবারে কোনোরকমের রাজনৈতিক প্রচারের অংশ হতে পারেননি ইন্দ্রাণী। 'শ্রীময়ী'-র কথায়,' মূলত কাজের ব্যস্ততার কারণেই রাজনীতি থেকে দূরে রয়েছি।' জানালেন,এমনকি লোকসভা-বিধানসভা কোনও নির্বাচনেই প্রার্থী হননি তিনি একমাত্র সেই কারণেই। এছাড়াও অভিনেত্রীর কথায় আরও জানা গেল যে তিনি তৃণমূলের একজন সাধারণ সদস্য।কোনওরকম পদে নেই। কারণ হিসেবে জানালেন,' মমতা বন্দ্যোপাধ্যায়ই বলে দেন কে তৃণমূলের সদস্য হবেন। ওঁর মুখের কথাতেই হয়। আলাদা করে কোনওরকম ফর্ম ফিলাপ করে যোগদান হয় না।'প্রসঙ্গত, এইমুহূর্তে ছোটপর্দায় ইন্দ্রানী অভিনীত 'শ্রীময়ী' রয়েছে জনপ্রিয়তার শীর্ষে।

 

বন্ধ করুন