বাড়ি > বায়োস্কোপ > ‘এটা মুম্বই না পাক অধিকৃত কাশ্মীর,শিবসেনা প্রকাশ্যে হুমকি দিচ্ছে',প্রশ্ন কঙ্গনার
সিএএ ইস্যুতে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত (আইএএনএস)
সিএএ ইস্যুতে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত (আইএএনএস)

‘এটা মুম্বই না পাক অধিকৃত কাশ্মীর,শিবসেনা প্রকাশ্যে হুমকি দিচ্ছে',প্রশ্ন কঙ্গনার

  • শিবসেনা নেতা সঞ্জয় রাউত জানিয়েছেন, কঙ্গনা রানাওয়াত যদি মুম্বই পুলিশকে অপেশাদার ভাবেন তাহলে আমরা বলব ওঁনার মুম্বই ফেরার দরকার নেই।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে একের পর বিস্ফোরক মন্তব্য করে সংবাদ শিরোনামে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। এই মামলায় প্রকাশ্যে মুম্বই পুলিশের সমালোচনাও করেছেন বলিউডের কুইন। এবার টুইটারে কঙ্গনা দাবি জানালেন শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত তাঁকে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন যাতে কোনওভাবেই কঙ্গনা মুম্বই না ফেরেন। মুম্বই পুলিশের উপর ভরসা না থাকলে মুম্বই ফিরতে হবে না এমনই বলেছেন সঞ্জয় রাউত, অভিযোগ কঙ্গনার। এখানেই থেমে থাকেননি ‘পাঙ্গা’ তারকা। তিনি বলেন, ‘মুম্বই মনে হচ্ছে পাক অধিকৃত কাশ্মীরে বদলে গিয়েছে’।

 শিবসেনার মুখপত্র সামনায় প্রকাশিত সঞ্জয় রাউতের মন্তব্য সংক্রান্ত খবরের লিঙ্ক শেয়ার করে কঙ্গনা টুইট করেন, ‘সঞ্জয় রাউত, শিবসেনার নেতা আমাকে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন এবং বলছেন আমি যাতে মুম্বইতে না ফিরি, মুম্বইয়ের রাস্তায় আমার নামে কুত্সা রটানোর পর এবার প্রকাশ্যে হুমকি, কেন মুম্বই পাক অধিকৃত কাশ্মীরে বদলে গেছে বলে মনে হচ্ছে?'

সমনায় সঞ্জয় রাউত দাবি করেন,'যদি কঙ্গনা রানাওয়াতের মনে মুম্বই পুলিশকে নিয়ে কোনও সম্মান না থাকে, অভিনেত্রী মুম্বই পুলিশকে অপেশাদার ভাবেন তাহলে আমার বলব ওঁনার মুম্বই ফেরার দরকার নেই। এটা মুম্বই পুলিশের অপমান। স্বরাষ্ট্র মন্ত্রকের উচিত ওঁনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া'।

শিবসেনার তরফে কঙ্গনার বিরুদ্ধে এমন মন্তব্যের বিরোধিতা করেন বিজেপি এমএলএ রাম কদম। তিনি বলেন, ‘নক্কারজনক মন্তব্য শিবসেনা নেতার তরফে। মুম্বই পুলিশ সুশান্তকে ন্যায়বিচার পাইয়ে দিতে অস্বীকার করেছে কারণ তাঁদের লক্ষ্য বলিউডের ড্রাগ মাফিয়া ও নেতাদের আড়াল করা। কঙ্গনা ঝাঁসির রানি এবং আমি করছি ও এই সবের দ্বারা প্রভাবিত হবে না’।

মঙ্গলবার টুইটারে কঙ্গনা লেখেন,'করণ জোহর,আদিত্য চোপড়া,মহেশ ভাট, রাজীব মসান্দ এবং রক্তচোষা শকুন মাফিয়া মিডিয়া সুশান্তের হত্যা করেছে, একটা পরিবারের একমাত্র ছেলেকে হারিয়েছে বুলিং, শোষণের মুখে পড়ে এবং কেজো নিজের সন্তানদের প্রমোট করছে! লজ্জা'।

রিপাবলিক টিভিতে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে কঙ্গনা দাবি করেন ইন্ডাস্ট্রির ৯৯ শতাংশ প্রথমসারির তারকাই মাদকাসক্ত’ । বুধবার টুইট বার্তায় নাম উল্লেখ করে বেশ কিছু বলিউড তারকাকে ডোপ টেস্ট করাতে বললেন কঙ্গনা। তাঁর দাবি এমন গুঞ্জন শোনা যায় যে রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখোপাধ্যায়, ভিকি কৌশলরা কোকেনে আসক্ত। তাই তাঁদের পরীক্ষা করিয়ে সকলকে প্রমাণ দেওয়া উচিত এগুলো মিথ্যা অপবাদমাত্র।

বন্ধ করুন