বাংলা নিউজ > বায়োস্কোপ > আর কিছুদিন পরেই জন্মদিন, তবু মন কেন খারাপ রুক্মিণীর?
রুক্মিণী মৈত্র। ছবি সৌজন্যে - ফেসবুক
রুক্মিণী মৈত্র। ছবি সৌজন্যে - ফেসবুক

আর কিছুদিন পরেই জন্মদিন, তবু মন কেন খারাপ রুক্মিণীর?

  • হাতে মাত্র আর তো কয়েকটা দিন। আর তারপরেই জন্মদিন রুক্মিণী মৈত্রের। তবে তা সত্ত্বেও মন খারাপ এই জনপ্রিয় নায়িকার। কী এমন হলো যাতে জন্ম মাসেও মনখারাপের বুদ্বুদ ঘিরে ধরেছে তাঁকে?

দরজায় প্রায় টোকা দিচ্ছে জন্মদিন, তবু কেন মন খারাপ রুক্মিণীর?হাতে মাত্র আর তো কয়েকটা দিন। আর তারপরেই তাঁর জন্মদিন। 'তাঁর' অর্থাৎ রুক্মিণী মৈত্রের জন্মদিন আগামী ২৭ জুন। তবে তা সত্ত্বেও মন খারাপ জনপ্রিয় নায়িকার। কী এমন হলো যাতে জন্ম মাসেও মনখারাপের বুদ্বুদ ঘিরে ধরেছে দেবের 'বিশেষ' বান্ধবীকে?

আসলে ভালো মুডেই ছিলেন রুক্মিণী। আর পাঁচজন মানুষের মতো জন্মদিন আসছে ভেবে বেশ ডগমগই ছিলেন তিনি। তবে যেই না আলমারি খুলেছেন ওমনি মুহূর্তেই উধাও হয়েছে নায়িকার মুখের হাসি। কারণ আলমারি ঘেঁটে সমস্ত জামাকাপড় দেখে তাঁর মনে হচ্ছে, কোনও পোশাকই পরার মতো নয়! না,না তার মানে এটা মোটেই মনে করার কোনও কারণ নেই রুক্মিণীর আলমারিতে জামাকাপড় কম পড়িয়াছে। তবে? তবে হলো এই যে আর পাঁচজন সাধারণ মেয়ের মতোই নায়িকারও মনে হয়েছে কোথাও যাওয়ার মতো নতুন পোশাক নেই। হামেশাই মহিলাদের এই ব্যাপার যেমন হয়, রুক্মিণীরও হয়তো ঠিক সেটিই হয়েছে।

তবে বর্তমানে করোনা পরিস্থিতিতে জন্মদিন বাইরে কোথাও সেলিব্রেট করবেন না রুক্মিণী। বাড়িতেই জন্মদিনের সন্ধ্যে কাটাবেন তিনি। পরিবার এবং ঘনিষ্ঠ মানুষদের সঙ্গে ছোট্ট করে জন্মদিন উদযাপন করবেন তিনি। সে কথা জানিয়েছেন রুক্মিণীই। প্রসঙ্গত, এই লকডাউনে সকলের মতোই গৃহবন্দি অভিনেত্রী রুক্মিণী মৈত্রও। মুম্বইতে শুটিং করতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। যদিও এখন তিনি সম্পূর্ণ সুস্থ। পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটিয়ে মন ভাল রাখছেন তিনি।

বিশেষ করে খুদে ভাইঝি আমাইয়রার সঙ্গে তাঁর জমাটি বন্ধুত্বের কথা এবং ছবি মাঝেমধ্যেই উঠে আসে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। তবে নেটমাধ্যমে মোটেই শুধু নিজেকে নিয়ে ব্যস্ত থাকেন না এই অভিনেত্রী। প্লাজমা দানের উপকারিতা থেকে শুরু করে এই কঠিন সময়ে কী করে ভালো থাকবেন তাঁর টিপস হামেশাই তিনি তাঁর ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করে ছিলেন।

 

বন্ধ করুন