বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan on KIFF: চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কেন নেই নুসরত, বর যশকে নিয়ে গিয়েছেন কোথায়?

Nusrat Jahan on KIFF: চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কেন নেই নুসরত, বর যশকে নিয়ে গিয়েছেন কোথায়?

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে কেন এলেন না নুসরত? (ছবি-ইনস্টাগ্রাম)

তৃণমূল সাংসদ নুসরত জাহান হাজির হননি ২৮তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে। কোথায় গিয়েছিলেন তিনি?

মহা সমারোহে শুরু হয়ে গেল ২৮তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। বৃহস্পতিবার বলিউড থেকে নেতাজি ইন্ডোরে হাজির ছিলেন অমিতাভ ও জয়া বচ্চন, রানি মুখোপাধ্যায়, শাহরুখ খান, অরিজিৎ সিং-রা। টলিউড থেকে মঞ্চ আলো করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, দেব, মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রুক্মিণী মৈত্র-সহ এক ঝাঁক তারকা। কিন্তু আশ্চর্যজনকভাবে সেখানে দেখা মেলেনি তৃণমূল সাংসদ নুসরত জাহানের। এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলতে শুরু করেছে একাংশ।

আসলে নুসরত ইনস্টাগ্রাম স্টোরিতে একটা ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়ছে গোলাপি শাড়িতে কোনও এক পার্টিতে গিয়েছেন অভিনেত্রী, সঙ্গে যশ। আর তারপর থেকেই প্রশ্ন উঠছে, কলকাতায় যেখানে প্রতিটা অভিনেতা-অভিনেত্রী কিফ নিয়ে মেতেছে, সেখানে বরের সঙ্গে কোথায় গিয়েছেন এই নায়িকা? প্রসঙ্গত, চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য সমস্ত সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজের শুটিং বন্ধ রাখার বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। তাহলে নুসরত কেন এলেন না!

আসলে দিল্লিতে সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লি গিয়েছিলেন অভিনেত্রী। এখনও সেখানেই আছেন। টলিপাড়ার খবর সঙ্গে আছেন যশও। আর তাই এদিন নেতাজি ইন্ডোরে হাজির থাকতে পারননি। যদিও এই ব্যাপারে ‘দিদি’কে বলেই গিয়েছিলেন, চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানে থাকবেন বলে কথাও দিয়েছেন।

<p>সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহান। </p>

সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহান। 

তবে চলচ্চিত্র উৎসবে না থাকলেও খবরাখবর ঠিকই রেখেছেন। এই যেমন অমিতাভের তোলা ‘নাগরিক ও বাক স্বাধীনতা’ নিয়ে প্রশ্নে মমতার দিকেই আঙুল তুলেছে বিজেপি। অমিত মালব্য থেকে শুরু করে সুকান্ত মজুমদারদের দাবি অমিতাভের এই কথার নিশানায় আসলে মমতাই, কারণ পশ্চিমবঙ্গ ভোট-পরবর্তী হিংসার যে নজির গড়েছে তাতে অমিতাভের এই কথা তাঁর ক্ষেত্রেই প্রযোজ্য।

অমিত মালব্যর করা উপহাসের জবাবে নুসরত টুইট করেন, ‘অত্যাচারী শাসকের লক্ষণ হল সিনেমা ব্যান করা, সাংবাদিকদের গ্রেফতার করা, সাধারণ মানুষকে সত্যি বলার জন্য শাস্তি দেওয়া। বাক ও মতপ্রকাশের স্বাধীনতাকে টুপি পরানো এটাকেই বলে। এই সবই বিজেপি শাসনকালে হচ্ছে, আর বিজেপির @অমিতমালভ্য অন্যদেরকে একই অভিযোগ করতে ব্যস্ত।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.