বাংলা নিউজ > বায়োস্কোপ > ইব্রাহিমের সঙ্গে ভাইরাল ভিডিয়োতে কেন মুখ লুকোচ্ছিলেন শ্বেতা কন্যা? অকপট পলক
ইব্রাহিমের সঙ্গে রেস্তোরাঁ থেকে বেরোতে গিয়ে মুখ লুকিয়েছিলেন পলক তিওয়ারি

ইব্রাহিমের সঙ্গে ভাইরাল ভিডিয়োতে কেন মুখ লুকোচ্ছিলেন শ্বেতা কন্যা? অকপট পলক

  • পলকের বয়স ২১ বছর। ইব্রাহিম ২০ বছর। তাঁদের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল মাস কয়েক আগে।

শীঘ্রই বলিউডে ডেবিউ হবে শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারির। হার্ডি সান্ধুর মিউজিক ভিডিয়ো ‘বিজলি’তে অভিনয় করে ইতিমধ্যে দর্শকের নজর কেড়েছেন পলক। মাস খানেক আগে সইফ আলি খান পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে এক রেস্তোরাঁ থেকে বেরোতে গিয়ে লেন্সবন্দি হন শ্বেতা কন্যা। পাপারাৎজির অ্য়াকাউন্ট থেকে শেয়ার হওয়ার ভিডিয়োতে দেখা গিয়েছে, ইব্রাহিমের পাশে বসে গাড়ির ভিতর থেকে মুখ লুকোচ্ছে তিনি।

সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম। সইফ পুত্র এবং পলককে একসঙ্গে দেখে খবর রটেছিল, প্রেম করছেন দুই স্টার কিড। অবশেষে সেই নিয়ে মুখ খুললেন পলক নিজেই। শ্বেতা কন্যা জানিয়েছেন, তারা দুজনে খুব ভালো বন্ধু। সেদিন তিনি মা শ্বেতা তিওয়ারির থেকে মুখ লুকিয়েছিলেন।

সিদ্ধার্থ কাননকে দেওয়া এক সাক্ষাৎকারে পলক জানিয়েছেন, ‘আমরা বন্ধু। সবটাই গুঞ্জন ছিল। আমরা শুধু একটু বেরিয়েছিলাম। আর তখনই পাপারাৎজি ছবি তোলেন। এখানেই শেষ। এইটুকুই। আসলে আমরা একটি গ্রুপের সঙ্গে ছিলাম। আমরা একা ছিলাম না। কিন্তু ছবি ওভাবেই তোলা হয়েছিল। মানুষ যেটা শুনতে ভালোবাসে সেভাবেই তুলে ধরা হয়েছিল। আমরা ভালো বন্ধু। ও (ইব্রাহিম) খুব মিষ্টি ছেলে। মাঝে মধ্যে আমাদের কথা হয়।’

আরও পড়ুন: Viral Video: ইব্রাহিমের সঙ্গে রেস্তোরাঁ থেকে বেরোতে গিয়ে মুখ লুকোলেন কোন বলি-কন্যা? দেখে নিন ভিডিয়ো

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে কেন তিনি পাপারাজ্জি থেকে পালানোর জন্য এত চেষ্টা করছেন, পলক বলেছিলেন, তিনি শুধুমাত্র মা শ্বেতা তিওয়ারির কাছ থেকে মুখ লুকানোর চেষ্টা করেছিলেন। সেদিন শ্বেতাকে মিথ্যে কথা বলেই বেরিয়েছিলেন তিনি।

পলক জানিয়েছেন, সেদিন শ্বেতাকে এক ঘণ্টার মধ্যে বাড়ি ফিরবেন বলে জানিয়ে বেরিয়েছিলেন। ট্রাফিকের জন্য দেরি হচ্ছে মাকে এমনও বলেছিলেন তিনি। তাই এভাবে মুখ লুকিয়েছিলেন। পাপারাজ্জির তোলা ছবিগুলি ছড়িয়ে পড়তে বেশ কিছুক্ষণ পর শ্বেতা নাকি মেয়েকে ছবি পাঠিয়ে বলেছিলেন 'মিথ্যেবাদী'। এরপর মায়ের কাছে ক্ষমাও চেয়েছিলেন পলক।

পলককে শীঘ্রই বিবেক ওবেরয়ের সঙ্গে হরর থ্রিলারে দেখা যাবে। ছবির নাম ‘রোজি দ্য স্যাফরন চ্যাপ্টার’। ছবিতে আরও অভিনয় করছেন মল্লিকা শেরাওয়াত এবং আরবাজ খান।

 

বন্ধ করুন