বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন ছেড়ে গিয়েছিলেন মণিকর্ণিকার সেট? এতদিনে মুখ খুললেন সোনু সুদ
সোনু সুদ 
সোনু সুদ 

কেন ছেড়ে গিয়েছিলেন মণিকর্ণিকার সেট? এতদিনে মুখ খুললেন সোনু সুদ

  • বোম ফাটালেন সোনু

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলি অভিনেত্রী কঙ্গনার। এবার মণিকর্ণিকা : দ্যা কুইন অফ ঝাঁসি ছবিকে কেন্দ্র করে ২০১৯ সালে জন্ম নেওয়া এক জল্পনা আবার মাথা চারা দিয়ে ওঠার পরিস্থিতি তৈরী হয়েছে , সৌজন্যে অভিনেতা সোনু সুদের মন্তব্য।

উল্লেখ্য মণিকর্ণিকা ছবিতে প্রথমে পর্দায় সোনুকে দেখতে পাওয়ার কথা ছিল। কিন্তু পরবর্তী কালে বেশ কিছু দিন শুটিং করার পরেও পরে নিজেকে সরিয়ে নিয়েছিলেন এই বলি তারকা। তাৎপর্যপূর্ণ ভাবে ছবির পরিচালনার ভার রাধা কৃষ্ণ ওরফে কৃশের তরফ থেকে কঙ্গনার কাছে হস্তান্তরিত হওয়ার কিছুদিনের মধ্যেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনু জানান কঙ্গনা তাঁর দীর্ঘদিনের বন্ধু এবং অভিনেত্রীর সেন্টিমেন্টে কোনও রকমের আঘাত করা তাঁর অভিপ্রায় নয়। তবে ছবির অধিকাংশ অংশের শুটিং হয়ে যাওয়ার পরে যখন আচমকাই নির্দেশকের পরিবর্তন হয়,তখন তিনি পুনরায় শুটিং করার কথা জানিয়েছিলেন নবাগত পরিচালকের কাছে। কিন্তু তখনই তিনি জানতে পারেন চার মাস শুটিং করার পরেও তাঁর নাম ছবির কাস্টিং থেকে বাদ দেওয়া হয়েছে।

বরখা দত্তের সঞ্চালনায় মোজো স্টোরিতে দেওয়া সাক্ষাৎকারে সোনু জানান তিনি কঙ্গনাকে অনুরোধ করেছিলেন যাতে কৃশকে ফিরিয়ে আনা হয় কারণ অধিকাংশ অংশের শুটিংই শেষ হয়ে গিয়েছিল। কিন্তু কঙ্গনা রাজি না হয়ে নিজেই পরিচালকের দায়িত্ব তুলে নেন। পরবর্তীকালে তিনি জানতে পারেন তাঁর অভিনীত প্রায় ৮০ শতাংশ দৃশ্যই নতুন পরিচালকের খসড়া থেকে বাদ পড়েছে। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান তিনি অন্য ভাবে ছবির ওই দৃশ্যগুলিকে ফুটিয়ে তুলতে চান এবং সোনুকে অনুরোধ করেন তাঁর পাশে থাকতে। কিন্তু এবার কিছুটা বিরক্ত এবং মর্মাহত হয়েই ছবি থেকে বেরিয়ে আসেন পল্টন ছবির তারকা এবং পরিষ্কার জানিয়ে দেন পূর্বের চিত্রনাট্য এবং পরিচালকের অধীনেই তিনি কাজ করবেন, নতুবা নয়।

পরবর্তীকালে কঙ্গনা দাবি করেন মহিলা পরিচালকের সঙ্গে কাজ করতে আপত্তি থাকার দরুন নিজেকে সরিয়ে নিয়েছেন সোনু। যদিও এই প্রসঙ্গে যোধা আকবর ছবির অন্যতম সহ অভিনেতা জানিয়েছেনএই দাবি সম্পূর্ণ অবান্তর এবং ভিত্তিহীন। 'আমি ইতিমধ্যেই ফারহা খানের সাথে হ্যাপি নিউ ইয়ারে কাজ করেছি। আমি শুধু বলেছিলাম আমার দুই জন পরিচালকের অধীনে কাজ করতে অসুবিধা রয়েছে। আমি আমার দীর্ঘ কেরিয়ারে প্রায় ৮০ থেকে ৯০ টি ছবিতে অভিনয় করেছি এবং সর্বত্রই একজন পরিচালকের অধীনেই কাজ করেছি। এটাই আমার নীতি এবং কোনও পরিস্থিতিতেই এখান থেকে আমার পক্ষে সরে আসা সম্ভব নয়', জানান সোনু।


বন্ধ করুন