বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasa Lepcha: ডিভোর্সের পরেও স্বামীর পদবি ব্যবহার করছেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা, ‘রায় পদবি নিয়ে…’
এখনও কেন সুবানের রায় পদবি ব্যবহার করছেন তিয়াসা?
এখনও কেন সুবানের রায় পদবি ব্যবহার করছেন তিয়াসা?

Tiyasa Lepcha: ডিভোর্সের পরেও স্বামীর পদবি ব্যবহার করছেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা, ‘রায় পদবি নিয়ে…’

  • সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদ নিলেও তিয়াসা এখনও রায় কেন? ইনস্টাগ্রাম দেখে এরকমই প্রশ্ন ঘোরাফেরা করছে অনুরাগীদের মনে।

তিয়াসা রায় আর সুবান রায়ের ডিভোর্স হয়েছে মাস দুই আগেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাবে এখনও নিজের নামের পাশে বিয়ে আগের আগের পদবি ‘রায়’ ব্যবহার করে চলেছেন নায়িকা, ‘লেপচা’র বদলে। কী এর কারণ? পদবি না বদলানোর পিছনে কোন রহস্য আছে লুকিয়ে?

২০১৭ সালের অক্টোবরে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুবান-তিয়াসা। সুবানের হাত ধরেই টেলিভিশন দুনিয়ায় পা রেখেছিলেন তিয়াসা। তবে কয়েকদিন যেতে না যেতেই ঘটে ভোলবদল। শোনা যায়, সুবানের ঘর ছেড়ে বেরিয়ে আসেন তিয়াসা। এরপর ডিভোর্স চেয়ে আদালতের দ্বারস্থ হন। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে পথ আলাদা হয় সুবান আর তিয়াসার।

কিন্তু নিজের পদবি লেপচা ব্যবহার না করে কেন রায় ব্যবহার করছেন ‘কৃষ্ণকলি’? জানা গেল, রায় পদবি থাকায় তাঁরও ব্যক্তিগত কিছু সমস্যা হচ্ছে। ইনস্টাগ্রাম কতৃপক্ষকে অনেরবার মেইল করেছেন নায়িকা! কিন্তু এখনও কোনও সুরাহা হয়নি। তবে চাইছেন খুব জলদি যেন এই জটিলতা থেকে বেরিয়ে আসতে পারেন। ফেসবুকে এই সমস্যা থাকলেও তা ঠিক হয়েছে জলদি। আরও পড়ুন: সম্পর্কের শিকে ছিঁড়তেই ‘পাগল’ হয়ে পথে পথে ঘুরছেন সুবান!

তিয়াসার ইনস্টা অ্যাকাউন্ট। 
তিয়াসার ইনস্টা অ্যাকাউন্ট। 

ডিভোর্সের পর তিয়াসা মিডিয়াকে জানিয়েছিলেন, দুটো মানুষের চিন্তাধারা আলাদা হলেই একসাথে থাকা মুশকিল। তিনি যা চাইতেন তা হয়তো সুবান চাইত না। কখনও উলটোটা হত। এইভাবে তো আর বেশিদিন থাকা যায় না। তাই এই বিচ্ছেদের সিদ্ধান্ত।

প্রসঙ্গত, খুব জলদি ইউটিউবে অ্যাকাউন্ট খুলছেন। যার নাম রাখবেন, ‘এক্সপ্লোরার তিয়াসা’। মূলত লাইফস্টাইল সংক্রান্ত নানা ধরনের ভিডিয়ো সেখানে দেখতে পারবেন তিয়াসার অনুরাগীরা। বিউটি টিপস থেকে নতুন রেস্তোঁর খোঁজ, রান্নার রেসিপি-- অভিনয়ের বাইরেও নিজের নানা স্কিল সেখানে তুলে ধরবেন ছোট পরদার ‘কৃষ্ণকলি’।

 

বন্ধ করুন